Alexa
বৃহস্পতিবার, ২০ জানুয়ারি ২০২২

সেকশন

epaper
 

কাউন্টি দলের কোচ হতে সাক্ষাৎকার দিলেন গিবসন

আপডেট : ১৫ জানুয়ারি ২০২২, ১৬:১১

ইয়র্কশায়ারের কোচ হতে সাক্ষাৎকার দিয়েছেন ওটিস গিবসন। ছবি: সংগৃহীত আগামী ২০ জানুয়ারি বিসিবির সঙ্গে চুক্তি শেষ হওয়ার কথা পেস বোলিং কোচ ওটিস গিবসনের। তার আগেই অবশ্য গিবসনের বাংলাদেশ দলের সঙ্গে আর না থাকা নিশ্চিত হয়ে গেছে। চুক্তি নবায়ন হচ্ছে না জেনে নিউজিল্যান্ড সিরিজ শেষ করে আর বাংলাদেশে আসেননি তিনি। 

এর মধ্যে জানা গেছে, পাকিস্তান সুপার লিগের (পিএসএল) দল মুলতান সুলতান্সের পেস বোলিং কোচ হিসেবে যুক্ত হচ্ছেন গিবসন। ইংলিশ কাউন্টি ক্লাব ইয়র্কশায়ারের কোচ হিসেবেও দেখা যেতে পারে তাঁকে। দলটির কোচ হতে গিবসন গত বৃহস্পতিবার সাক্ষাৎকার দিয়েছেন। ৫২ বছর বয়সী এই বার্বাডিয়ানের সঙ্গে দলটির কোচের সংক্ষিপ্ত তালিকায় আরও আছেন—টবি রেডফোর্ড, রবার্ট ক্রফট, গ্রান্ট ব্রাডবার্ন। 

বাংলাদেশের সঙ্গে দুই বছরের চুক্তি ছিল গিবসনের। তাসকিন আহমেদ-ইবাদত হোসেনদের দায়িত্ব নেওয়ার আগে ওয়েস্ট ইন্ডিজ, ইংল্যান্ড ও দক্ষিণ আফ্রিকার প্রধান কোচ ছিলেন তিনি। তাঁর অধীনই ২০১২ টি-টোয়েন্টি বিশ্বকাপ জিতেছিল ওয়েস্ট ইন্ডিজ। এরপর ২০১৫ থেকে ২০১৭ সাল পর্যন্ত ইংল্যান্ডের বোলিং কোচের দায়িত্বে ছিলেন। 

ইংলিশদের দায়িত্ব ছাড়ার পর ২০১৭ থেকে ২০১৯ বিশ্বকাপ পর্যন্ত দক্ষিণ আফ্রিকার প্রধান কোচ ছিলেন গিবসন। ইয়র্কশায়ার মূলত ৫২ বছর বয়সী এই বার্বাডিয়ানের অভিজ্ঞতা কাজে লাগাতে চায়। এ ক্ষেত্রে ইংল্যান্ড দলের সঙ্গে কাজ করা বড় ভূমিকা রাখবে বলে মনে করা হচ্ছে। ইংলিশ কন্ডিশন সম্পর্কে ভালো ধারণা থাকাও এগিয়ে রাখছে গিবসনকে। 

মন্তব্য

আপনার পরিচয় গোপন রাখতে
আমি নীতিমালা মেনে মন্তব্য করছি।
Show
 
    সব মন্তব্য

    ইহাতে মন্তব্য প্রদান বন্ধ রয়েছে

    পঠিতসর্বশেষ

    এলাকার খবর

     
     

    রফিকদের টাকা না দেওয়ার টুর্নামেন্টে থাকছেন না টেন্ডুলকার

    সিলেটের শক্তি দুই বিদেশি কোচ

    করোনা সঙ্গে নিয়েই চলা শিখতে বললেন সাকিব

    আ.লীগ লবিস্ট নিয়োগ করে জনগণের অর্থ ব্যয় করছে: খন্দকার মোশাররফ

    ভেড়ামারায় পানিতে ডুবে দেড় বছরের শিশুর মৃত্যু

    চট্টগ্রামে শুল্ক আত্মসাতের দায়ে কারাগারে দুই রাজস্ব কর্মকর্তা

    নিখোঁজের ২ দিন পর খাল থেকে শিক্ষার্থীর লাশ উদ্ধার

    নান্দাইলে ট্রলি-অটোর সংঘর্ষে নিহত ১

    সিভাসুতে ৭ জনের ওমিক্রন শনাক্ত