Alexa
শনিবার, ২০ আগস্ট ২০২২

সেকশন

epaper
 

যুবলীগের কর্মীর হাত বিচ্ছিন্ন করায় ৩২ জনের বিরুদ্ধে মামলা, গ্রেপ্তার ১

আপডেট : ১৫ জানুয়ারি ২০২২, ১৩:৩৪

যুবলীগ কর্মীকে কুপিয়ে হাত বিচ্ছিন্ন করায় একজনকে গ্রেপ্তার করা হয়েছে। ছবি: আজকের পত্রিকা  পিরোজপুরের কদমতলায় যুবলীগের কর্মী নাদিম খানকে (৩৫) কুপিয়ে হাত বিচ্ছিন্ন করায় নামীয় ৩২ ও অজ্ঞাত ২০-২৫ জনকে আসামি করে সদর থানায় মামলা দায়ের করা হয়েছে। গতকাল শুক্রবার রাতে আহত নাদিম খানের ফুফু তামান্না বেগম বাদী হয়ে এই মামলা দায়ের করেন। পরে পুলিশ মিজান নামে একজনকে গ্রেপ্তার করেছে। 

যুবলীগের আহত কর্মী নাদিম খান সদর উপজেলার তেজদাসকাঠি এলাকার নজরুল ইসলাম খানের ছেলে। গ্রেপ্তারকৃত মিজান ভৈরমপুর এলাকার মৃত ইউনুস হাওলাদারের ছেলে এবং কদমতলা ১ নম্বর ওয়ার্ডের ইউপি সদস্য। 

জানা যায়, মামলায় কদমতলা ইউনিয়নের বর্তমান চেয়ারম্যান শিহাব হোসেন, তাঁর ছোট ভাই ফারুক হোসেন, ভাইয়ের ছেলে পিরোজপুরের ভাইস চেয়ারম্যান বায়েজীদ হোসেনসহ ৩২ জনকে নামীয় এবং অজ্ঞাত ২০-২৫ জনকে আসামি করা হয়েছে। এক হাত বিচ্ছিন্ন আহত যুবলীগের কর্মী নাদিম খানকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হলে গত বৃহস্পতিবার রাতেই তাঁকে ঢাকা পঙ্গু হাসপাতালে পাঠিয়ে দেওয়া হয়। 

ঘটনার সময় মাসুদ শেখ (২৫) নামে আরও একজন আহত হয়েছেন। তিনি উত্তর কদমতলা এলাকার আব্দুর রহিম শেখের ছেলে। 

মামলার আরজিতে বাদী জানান, তাঁর ভাইয়ের ছেলে নাদিম খানকে হত্যার উদ্দেশ্যে এজাহারনামীয় আসামিরা কুপিয়ে হাত বিচ্ছিন্ন করেছেন। ধারালো অস্ত্র দিয়ে তাঁর শরীরে আরও ১৭-১৮টি কোপ দেওয়া হয়।

উপজেলা যুবলীগের সভাপতি মোস্তাফিজুর রহমান বিপ্লব বলেন, আহত নাদিম খানের অবস্থা আশঙ্কাজনক। উন্নত চিকিৎসার জন্য তাঁকে ঢাকা পঙ্গু হাসপাতালে পাঠানো হয়েছে। 

পিরোজপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আ জ মো. মাসুদুজ্জামান মিলু বলেন, এ ঘটনায় সদর থানায় একটি মামলা দায়ের করা হয়েছে। পুলিশ অভিযান চালিয়ে মিজান নামে একজনকে গ্রেপ্তার করেছে। বাকি আসামিদের গ্রেপ্তারের চেষ্টা অব্যাহত রয়েছে।

মন্তব্য

আপনার পরিচয় গোপন রাখতে
আমি নীতিমালা মেনে মন্তব্য করছি।
Show
 
    সব মন্তব্য

    ইহাতে মন্তব্য প্রদান বন্ধ রয়েছে

    এলাকার খবর

     
     

    স্ত্রী-শাশুড়ির গলা কেটে নিজের গলায় ছুরি চালালেন যুবক

    কিশোরকে ডেকে নিয়ে প্রকাশ্যে কুপিয়ে হত্যা

    চোর চক্রের আস্তানা থেকে ১২ সিএনজি অটোরিকশা উদ্ধার

    মুন্ডা পল্লিতে সন্ত্রাসী হামলা, নেপথ্যে জমি দখল

    ধোপার গোয়েন্দা সেজে প্রতারণা, অবশেষে গ্রেপ্তার 

    গার্মেন্টস কর্মীর ছদ্মবেশে ৮ বছর আত্মগোপন, অবশেষে গ্রেপ্তার

    আষাঢ়ে নয়

    এ লড়াই এগিয়ে যাওয়ার

    বিতর্কে বিভক্ত ঢাকাই সিনেমা

    শেষযাত্রা

    অসততা

    নিয়ন্ত্রণহীন বাজারে অসহায় বাণিজ্যমন্ত্রী

    অলিম্পিকেও নিষিদ্ধ হতে পারে ভারত