Alexa
শনিবার, ২২ জানুয়ারি ২০২২

সেকশন

epaper
 

কৃষক শ্রমিক জনতা লীগের ২৫ নেতা-কর্মী কারাগারে

আপডেট : ১৫ জানুয়ারি ২০২২, ১৩:০৩

 সখীপুর উপজেলা কৃষক শ্রমিক জনতা লীগের ২৫ নে­তা-কর্মীকে কারাগারে পাঠানো হয়েছে। গত বৃহস্পতিবার টাঙ্গাইল সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট সখীপুর আমলি আদালতে হাজিরা দিতে গেলে তাঁদের জামিন নামঞ্জুর করে কারাগারে পাঠানোর নির্দেশ দেওয়া হয়।

উপজেলা কৃষক শ্রমিক জনতা লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক আলমগীর সিদ্দিকী এ তথ্য নিশ্চিত করে বলেন, ২০১৮ সালের ডিসেম্বরে জাতীয় সংসদ নির্বাচনের সময় পুলিশের করা একটি মামলায় দলের ২৫ নেতা-কর্মী স্বেচ্ছায় আদালতে আত্মসমর্পণ করতে গিয়েছিলেন। এ সময় তাঁদের গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তার নেতা-কর্মীরা হলেন জেলা কৃষক শ্রমিক জনতা লীগের সহসভাপতি বীর মুক্তিযোদ্ধা আবদুল হালিম সরকার লাল, সখীপুর পৌর কৃষক শ্রমিক জনতা লীগের সভাপতি আবু জাহিদ রিপন, হাতিবান্ধা ইউনিয়ন কমিটির সভাপতি হুমায়ুন খান, যুব আন্দোলনের নেতা শামীম আহমেদ, উপজেলা ছাত্র আন্দোলনের সহসভাপতি ইমরুল হাসান সিকদার, সম্মেলন প্রস্তুতি কমিটির সদস্য ও সাবেক ইউপি সদস্য আমির হোসেন, নবী হোসেন, বাবলু মিয়া, আমির আলী, পল্লি চিকিৎসক জাবেদ আলী, সাবেক ইউপি সদস্য আকবর হোসেন প্রমুখ।

দলটির উপজেলা কমিটির সিনিয়র সদস্য আলমগীর সিদ্দিকী বলেন, মিথ্যা, ভিত্তিহীন ও উদ্দেশ্যপ্রণোদিত রাজনৈতিক মামলায় গ্রেপ্তার নেতা-কর্মীদের অনতিবিলম্বে মুক্তি না দেওয়া হলে দ্রুত দলীয় সভা করে কঠোর কর্মসূচি ঘোষণা করা হবে।

জেলা কৃষক শ্রমিক জনতা লীগের সভাপতি রফিকুল ইসলাম বলেন, ‘গত জাতীয় সংসদ নির্বাচনে একটি রাজনৈতিক মামলার শিকার হয়েছেন তাঁরা। অনতিবিলম্বে এই মিথ্যা মামলায় আত্মসমর্পণ করতে আসা নেতা-কর্মীদের মুক্তি চাই।’

মন্তব্য

আপনার পরিচয় গোপন রাখতে
আমি নীতিমালা মেনে মন্তব্য করছি।
Show
 
    সব মন্তব্য

    ইহাতে মন্তব্য প্রদান বন্ধ রয়েছে

    এলাকার খবর

     
     

    এগারো বছরেও শেষ হয়নি খুলনা-মোংলা রেললাইনের কাজ

    তিন বছরেও নিজস্ব ভবন হয়নি শেখ হাসিনা বিশ্ববিদ্যালয়ের

    রাকিবুলদের বাঁচা মরার লড়াই

    নতুন ধারাবাহিক ‘ভাড়াবাড়ি বাড়াবাড়ি’

    সিরিজটি আমাদের জন্য একটা স্কুলিং ছিল

    আবারও টালিউডে মোশাররফ

    মমেক করোনা ইউনিটে তিনজনের মৃত্যু

    বাংলাদেশকে অভিনন্দন জানালেন ডি ক্যাপ্রিও

    মা হয়েছেন প্রিয়াঙ্কা

    ময়মনসিংহে গত ২৪ ঘণ্টায় ১২ আসামি গ্রেপ্তার

    সপরিবারে উচ্ছেদ করতে বাড়িতে হামলা, লুটপাট ও অগ্নিসংযোগের অভিযোগ

    নানার মৃত্যুর খবরেও অনশনে অনড় মরিয়ম