Alexa
বৃহস্পতিবার, ২০ জানুয়ারি ২০২২

সেকশন

epaper
 

আজকের রাশিফল

আপডেট : ১৫ জানুয়ারি ২০২২, ০৯:২১

 মেষ (২১ মার্চ-২০ এপ্রিল)

দিনটি শুরু হতে পারে প্রিয়জনের কাছ থেকে পাওয়া সুখবর দিয়ে। বিদেশেযাত্রায় আত্মীয়ের সহায়তা পেতে পারেন। আর্থিক সহায়তা পাওয়া যেতে পারে। রোমান্স ও বিনোদন শুভ। স্বাস্থ্য ভালো যাবে।

বৃষ (২১ এপ্রিল-২১ মে)

ব্যবসায়ে ক্ষতি পুষিয়ে নেওয়ার সুযোগ পাবেন। আপনি একজন সংগীতশিল্পী হয়ে থাকলে আজ এ ক্ষেত্রে সম্মাননা পেতে পারেন। বেকারদের জন্য সুখবর আছে। পাওনা আদায়ে অগ্রগতি হবে।

মিথুন (২২ মে-২১ জুন)

বিদেশে অধ্যয়নের প্রক্রিয়া চূড়ান্ত হতে পারে। আজ আপনার অর্থভাগ্য বিশেষ শুভ। ব্যবসায়ে আজ লাভের পরিমাণ বৃদ্ধি 
পেতে পারে। রোমান্স ও বিনোদন শুভ। সৃজনশীল কাজের স্বীকৃতি পাবেন।

কর্কট (২২ জুন-২২ জুলাই)

দিনের শুরুতেই প্রিয়জনের বিষয়ে কোনো সুসংবাদ আপনাকে প্রফুল্ল করে তুলবে। ব্যবসায়ে ঝুঁকি গ্রহণ করে লাভবান হতে পারেন। বিদেশযাত্রায় নতুন সুযোগ আসতে পারে। প্রেমিক-প্রেমিকার জন্য দিনটি বিশেষ শুভ।

সিংহ (২৩ জুলাই-২৩ আগস্ট)

কর্মস্থলে আপনার ওপর বসের সুনজর পড়তে পারে। আপনি একজন অভিনয়শিল্পী হয়ে থাকলে আজ এ ক্ষেত্রে সম্মাননা পেতে পারেন। যৌথ বিনিয়োগ শুভ। প্রেমে সাফল্যের সম্ভাবনা আছে। দূরের যাত্রায় সতর্ক থাকুন।

কন্যা (২৪ আগস্ট-২৩ সেপ্টেম্বর)

ব্যবসায়ে আজ লাভের পাল্লাই ভারী থাকবে। প্রেমিক-প্রেমিকার মনের আকাশে জমে থাকা কালো মেঘ আজ দূর হতে পারে। আজ আকস্মিকভাবে অর্থপ্রাপ্তির সম্ভাবনা আছে। যাবতীয় কেনাকাটা শুভ।

তুলা (২৪ সেপ্টেম্বর-২৩ অক্টোবর)

ব্যবসায়িক ভ্রমণ ফলপ্রসূ হতে পারে। হঠাৎ করেই হাতে টাকাপয়সা চলে আসতে পারে। সৃজনশীল কাজের স্বীকৃতি পাবেন। পারিবারিক দ্বন্দ্বের অবসান হবে। চাকরিতে পরিবর্তনের সম্ভাবনা আছে।

বৃশ্চিক (২৪ অক্টোবর-২২ নভেম্বর)

চাকরিতে পদোন্নতির বিষয় নিষ্পত্তি হতে পারে। পারিবারিক দ্বন্দ্বের অবসান হবে। মামলার রায় আপনার পক্ষে যেতে পারে। রোমান্স ও বিনোদন শুভ। ব্যবসায়িক ভ্রমণ ফলপ্রসূ হতে পারে।

বৃশ্চিক (২৪ অক্টোবর-২২ নভেম্বর)

কর্মস্থলে পদস্থ ব্যক্তিদের আনুকূল্য পেতে পারেন। পরিবারের বয়স্ক কারও রোগমুক্তি ঘটতে পারে। পাওনা আদায়ে অগ্রগতি হবে। বিদেশযাত্রায় প্রবাসী আত্মীয়ের সহায়তা পেতে পারেন। রাজনৈতিক তৎপরতা শুভ।

মকর (২২ ডিসেম্বর-২০ জানুয়ারি)

ফাটকা ব্যবসায়ে বিনিয়োগ করে লাভবান হতে পারেন। পরিবারের কারও রোগমুক্তিতে আপনার মনে স্বস্তি ফিরে আসবে। মামলা থেকে দূরে থাকুন। রোমান্স ও বিনোদন শুভ। সৃজনশীল কাজের জন্য সম্মাননা পেতে পারেন।

কুম্ভ (২১ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি)

ব্যবসায়িক কর্মকাণ্ডের সুবাদে বিদেশযাত্রার সুযোগ আসতে পারে। আজ হঠাৎ করেই হাতে টাকাপয়সা চলে আসতে পারে। মামলা-মোকদ্দমার রায় আপনার পক্ষে যেতে পারে। প্রেমিক-প্রেমিকার জন্য আজ সুখবর আছে।

­­­­মীন (১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ)

কর্মস্থলে সার্বিক পরিস্থিতি আপনার পক্ষে যেতে পারে। বৈদেশিক বাণিজ্যে বিদেশি প্রতিপক্ষের কাছ থেকে লোভনীয় প্রস্তাব পেতে পারেন। হারিয়ে যাওয়া মূল্যবান জিনিস খুঁজে পাওয়ার সম্ভাবনা আছে। রোমান্স ও বিনোদন শুভ। 

মন্তব্য

আপনার পরিচয় গোপন রাখতে
আমি নীতিমালা মেনে মন্তব্য করছি।
Show
 
    সব মন্তব্য

    ইহাতে মন্তব্য প্রদান বন্ধ রয়েছে

    এলাকার খবর

     
     

    দোয়া সফলতার হাতিয়ার

    ফ্যাশনেবল ফিউশন

    মাগুরার সন্দেশ

    রাজধানীতে চলন্ত বাস থেকে ফেলে দিয়ে হত্যার অভিযোগ

    বিআরটিএর অভিযান: স্বাস্থ্যবিধি না মানায় ২৪ বাসে মামলা

    মানিকগঞ্জে কৃষক শাইজুদ্দিন হত্যা মামলায় ১ জনের ফাঁসির আদেশ

    শার্শায় শাকিব হত্যার ৩ আসামি গ্রেপ্তার

    গ্রাহক সেবা বাড়াতে আমাজনের সঙ্গে চুক্তি করছে টেলিনর

    রোহিঙ্গাদের স্বাস্থ্য সুরক্ষায় ক্যাম্প চালু করল হোপ’ ৮৭