Alexa
শনিবার, ২২ জানুয়ারি ২০২২

সেকশন

epaper
 

কুষ্টিয়ায় এবার ট্রাকের ধাক্কায় প্রাণ গেল শিশুর

আপডেট : ১৪ জানুয়ারি ২০২২, ২২:০০

 কুষ্টিয়ায় এবার ড্রাম ট্রাকের ধাক্কায় অনিক নামের ৭ বছরের এক শিশুর মৃত্যু হয়েছে। এ সময় ঘাতক ড্রাম ট্রাকের চালককে গণধোলাই দিয়ে পুলিশে দিয়েছে এলাকাবাসী। এ নিয়ে গত এক সপ্তাহে কুষ্টিয়ায় পৃথক স্থানে ট্রাক চাপায় মহিলা, শিশুসহ অন্তত ১০ জনের মৃত্যু হয়েছে। 

মৃত শিশু অনিক শহরের লাহিনী বটতলা এলাকার আক্কার শাহ এর ছেলে। 

পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, শুক্রবার বিকেল সাড়ে ৪টার দিকে শহরের লাহিনী বটতলা শাহ পাড়া এলাকায় রাস্তার পাশ দিয়ে হেঁটে যাওয়ার সময় একটি ড্রাম ট্রাক শিশুটিকে ধাক্কা দেয়। এতে শিশুটি গুরুতর আহত হয়। এরপর স্থানীয়রা তাকে ২৫০ শয্যা বিশিষ্ট কুষ্টিয়া জেনারেল হাসপাতালে ভর্তি করে। পরে সন্ধ্যা সাড়ে ৬টার দিকে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। 

এদিকে ড্রাম ট্রাকটি অনিককে ধাক্কা দিয়ে পালিয়ে যাওয়ার চেষ্টার সময় এলাকাবাসী ট্রাকটি আটক করে চালককে গণধোলাই দেয় এবং ট্রাকে ভাঙচুর চালায়। পরে মিলপাড়া পুলিশ ফাঁড়ির এসআই খালিদুর রহমান আশিক, সাহেব আলী ও এএসআই আসাদ ট্রাকের চালককে আটক করে কুষ্টিয়া মডেল থানায় নিয়ে যায়। এবং ড্রাম ট্রাকটিকে জব্দ করে মিলপাড়া পুলিশ ফাঁড়িতে রাখে। 
 
এ বিষয়ে কুষ্টিয়া মডেল থানার ওসি সাব্বিরুল আলম জানান, ট্রাকের চালককে আটক করা হয়েছে। এ ছাড়া ট্রাকটিও জব্দ করা হয়েছে। এ ব্যাপারে আইনি ব্যবস্থা গ্রহণ করা হবে।

মন্তব্য

আপনার পরিচয় গোপন রাখতে
আমি নীতিমালা মেনে মন্তব্য করছি।
Show
 
    সব মন্তব্য

    ইহাতে মন্তব্য প্রদান বন্ধ রয়েছে

    এলাকার খবর

     
     

    রামেকে করোনা উপসর্গে দুজনের মৃত্যু

    দুর্গাপুরে মোটরসাইকেল-লরির সংঘর্ষে নিহত ১

    পার্কে মাস্ক ব্যবহার নিশ্চিত করতে মসিকের অভিযান

    রাজশাহীতে ট্রাক-মোটরসাইকেল সংঘর্ষে নিহত ১

    রামেকে করোনা উপসর্গে দুজনের মৃত্যু

    আইপিএলের নিলামে সাকিব-মোস্তাফিজের ভিত্তিমূল্য ২ কোটি রুপি

    একের সঙ্গে হরেক

    আজকের রাশিফল