Alexa
শনিবার, ২২ জানুয়ারি ২০২২

সেকশন

epaper
 

আসছে কপিল শর্মার বায়োপিক

আপডেট : ১৪ জানুয়ারি ২০২২, ২১:৪৭

কপিল শর্মা। ছবি: ইনস্টাগ্রাম বলিউডে তৈরি হচ্ছে কপিল শর্মার বায়োপিক। পরিচালনায় মৃগদীপ সিং লাম্বা। ‘ফুকরে’ ছবির পরিচালক মৃগদীপ। ভারতের জনপ্রিয় ‘কমেডি কিং’-এর বায়োপিক তৈরির কথা ঘোষণা করলেন ফিল্ম সমালোচক তরণ আদর্শ। ছবির নাম হবে ‘ফানকার’।

সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে তরণ জানান, ‘ফুকরে’ পরিচালক তৈরি করবেন কপিল শর্মার বায়োপিক। নাম ‘ফানকার’, যার অর্থ শিল্পী। প্রযোজনায় লাইকা প্রোডাকশন। ছবিতে কপিল শর্মার চরিত্রে কে অভিনয় করবেন, তা অবশ্য জানানো হয়নি।

কপিল শর্মার বায়োপিক হবে জানতে পেরে উচ্ছ্বাস প্রকাশ করেছেন কমেডিয়ানের ভক্তরা। ছবিতে নিজের নাম চরিত্রে কপিলই অভিনয় করবেন, নাকি অন্য কেউ, তা নিয়ে জল্পনা রয়েই গেছে। কমেডিয়ান কপিল শর্মার জীবনীর ওপর ভিত্তি করে তৈরি হচ্ছে এই বায়োপিক।

পরিচালক ও প্রযোজকের সঙ্গে কপিল। ছবি: টুইটার পরিচালক লাম্বা জানান, ‘ভারতের সব থেকে জনপ্রিয় শিল্পী কপিল শর্মার জীবনকাহিনি দর্শকদের কাছে পৌঁছে দেওয়ার জন্য মুখিয়ে রয়েছি।’ তবে কপিলের শৈশবের কথাও তুলে ধরা হবে কি না, তা অবশ্য জানানো হয়নি নির্মাতাদের পক্ষ থেকে। অন্যদিকে প্রযোজক জৈন বলছেন, ‘লক্ষ লক্ষ লোক প্রতিদিন হাসির ডোজ পান কপিলের জন্য। আমাদের প্রত্যেকের জীবনেই ভালোবাসা, হাস্যরসের প্রয়োজন হয়। কপিলের গল্প বড় পর্দায় আনার সুযোগ পেয়ে আমরা সত্যিই গর্বিত।’

‘ফুকরে ৩’ ছবির শুটিং নিয়ে ব্যস্ত পরিচালক মৃগদীপ সিং লাম্বা। ‘দ্য কপিল শর্মা শো’ বর্তমানে খুবই জনপ্রিয়। এই শোয়ের মাধ্যমে দীর্ঘদিন ধরে দর্শকদের মন জয় করে আসছেন কপিল।

মন্তব্য

আপনার পরিচয় গোপন রাখতে
আমি নীতিমালা মেনে মন্তব্য করছি।
Show
 
    সব মন্তব্য

    ইহাতে মন্তব্য প্রদান বন্ধ রয়েছে

    এলাকার খবর

     
     

    বাংলাদেশকে অভিনন্দন জানালেন ডি ক্যাপ্রিও

    মা হয়েছেন প্রিয়াঙ্কা

    ছেলের ছবির মুক্তি আটকাতে চান বাবা

    ‘টান’-এর ঝলকে টানটান চমক

    মমেক করোনা ইউনিটে তিনজনের মৃত্যু

    বাংলাদেশকে অভিনন্দন জানালেন ডি ক্যাপ্রিও

    মা হয়েছেন প্রিয়াঙ্কা

    ময়মনসিংহে গত ২৪ ঘণ্টায় ১২ আসামি গ্রেপ্তার

    সপরিবারে উচ্ছেদ করতে বাড়িতে হামলা, লুটপাট ও অগ্নিসংযোগের অভিযোগ

    নানার মৃত্যুর খবরেও অনশনে অনড় মরিয়ম