Alexa
শনিবার, ২২ জানুয়ারি ২০২২

সেকশন

epaper
 

করোনা থেকে সেরে উঠলেও স্কোয়াডের বাইরে মেসি

আপডেট : ১৪ জানুয়ারি ২০২২, ১১:৪৫

বিশ্বকাপ বাছাইপর্বের আগামী দুই ম্যাচে আর্জেন্টিনার স্কোয়াডে নেই মেসি। ছবি: সংগৃহীত  এরই মধ্যে কাতার বিশ্বকাপের টিকিট নিশ্চিত করেছে আর্জেন্টিনা। বিশ্বকাপ বাছাইপর্বের পরের দুই ম্যাচে তাই লিওনেল মেসিকে বিশ্রাম দিতে চান আর্জেন্টাইন কোচ লিওনেল স্কালোনি। এ দুই ম্যাচে নতুন খেলোয়াড়দের বাজিয়ে দেখতেই স্কালোনির এমন সিদ্ধান্ত। 

এই মাসের শুরুর দিকে করোনায় আক্রান্ত হয়েছিলেন মেসি। এখন অবশ্য করোনা থেকে সেরে উঠে মাঠে ফিরতে উন্মুখ হয়ে আছেন পিএসজির এই তারকা। সামাজিক যোগাযোগমাধ্যমে মেসি লিখেছেন, ‘সুস্থ হতে যে সময় লাগবে ভেবেছিলাম, তার চেয়ে বেশি সময় লেগেছে, কিন্তু আমি প্রায় সুস্থ হয়ে উঠেছি। মাঠে ফিরতে উন্মুখ হয়ে আছি। পুরোপুরি ফিট হতে আমি অনুশীলন শুরু করেছি। এই বছরে অনেক চ্যালেঞ্জ আছে এবং আশা করছি শিগগিরই ফিরতে পারব।’ 

বিশ্বকাপ বাছাইপর্বে আর্জেন্টিনার পরবর্তী দুই ম্যাচ চিলি ও কলম্বিয়ার বিপক্ষে। ২৮ জানুয়ারি চিলি ও ৩ ফেব্রুয়ারি কলম্বিয়ার বিপক্ষে মাঠে নামবে স্কালোনির শিষ্যরা। এই দুই ম্যাচে মেসিকে ছাড়াই স্কোয়াড চূড়ান্ত করে ফেলেছেন স্কালোনি। স্কোয়াডে রাখা স্ট্রাইকার জিওভানি সিমিওনকে সুযোগ দিতে চান কোচ। ইতালিয়ান ক্লাব উদিনিজের দুই ফুটবলার মলিনা ও নেহুয়েন পেরেসকেও রেখেছেন দলে।  

এদিকে মেসিকে বিশ্রাম দেওয়ার সিদ্ধান্ত নেওয়ার আগে তাঁর সঙ্গে কথা বলেছেন স্কালোনি। আগামী দুই ম্যাচে তাকে না খেলানোর কথা জানানোর পর কোচকে বিশ্রামের বিষয়টি জানিয়ে দিয়েছেন মেসি নিজেও। এই সময় পিএসজির সঙ্গে থাকতে চান তিনি। 

মন্তব্য

আপনার পরিচয় গোপন রাখতে
আমি নীতিমালা মেনে মন্তব্য করছি।
Show
 
    সব মন্তব্য

    ইহাতে মন্তব্য প্রদান বন্ধ রয়েছে

    এলাকার খবর

     
     

    আইপিএলের নিলামে সাকিব-মোস্তাফিজের ভিত্তিমূল্য ২ কোটি রুপি

    বিশ্বকাপের ফাইনাল খেলবে ইংল্যান্ড, ভনের ভবিষ্যদ্বাণী

    গাম্বিয়ায় সাফল্য পাচ্ছেন বাংলাদেশের সাবেক কোচ 

    ঢাকার রানপাহাড় ডিঙিয়ে খুলনার উচ্ছ্বাস

    কোহলিকে কারণ দর্শানোর নোটিশ পাঠাতে চেয়েছিলেন সৌরভ

    মমেক করোনা ইউনিটে তিনজনের মৃত্যু

    বাংলাদেশকে অভিনন্দন জানালেন ডি ক্যাপ্রিও

    মা হয়েছেন প্রিয়াঙ্কা

    ময়মনসিংহে গত ২৪ ঘণ্টায় ১২ আসামি গ্রেপ্তার

    সপরিবারে উচ্ছেদ করতে বাড়িতে হামলা, লুটপাট ও অগ্নিসংযোগের অভিযোগ

    নানার মৃত্যুর খবরেও অনশনে অনড় মরিয়ম