Alexa
শনিবার, ২২ জানুয়ারি ২০২২

সেকশন

epaper
 

ভূঞাপুরে স্বাস্থ্যবিধি না মানায় জরিমানা

আপডেট : ১৪ জানুয়ারি ২০২২, ১৪:২৯

স্বাস্থ্যবিধি অমান্য করায় ভূঞাপুর বাসস্ট্যান্ড এলাকায় গতকাল ভ্রাম্যমাণ আদালতের অভিযানে জরিমানা করা হয়। ছবি: আজকের পত্রিকা ভূঞাপুরে স্বাস্থ্যবিধি অমান্য ও পলিথিন ব্যাগ ব্যবহার করায় তিন ব্যবসায়ীসহ ৯ জনকে অর্থদণ্ড দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত। গতকাল বৃহস্পতিবার দুপুরে উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মোছা. ইশরাত জাহান এ অভিযান পরিচালনা করেন।

এ সময় উপজেলা বাসস্ট্যান্ড ও বাজারে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে চাল ব্যবসায়ী কামরুল ইসলামকে ১০ হাজার, বেলাল হোসেনকে ১০ হাজার এবং খোদা বক্সকে ৫ হাজার টাকা এবং অন্য ছয়জনকে স্বাস্থ্যবিধি অমান্য করায় ২ হাজার ৪০০ টাকা জরিমানা করা হয়।

জানা গেছে, দেশে করোনায় আক্রান্তের পর বেড়ে যাওয়ায় স্বাস্থ্যবিধি মানতে নির্দেশনা দিয়েছে সরকার। ফলে উপজেলার হাট-বাজারে স্বাস্থ্যবিধি নিশ্চিত করতে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করা হয়। এ সময় ছয়জনকে ২ হাজার ৪০০ টাকা জরিমানা করা হয়। এ ছাড়া চাল বিক্রিতে পাট দিয়ে তৈরি বস্তা ব্যবহার না করে পলিথিনের বস্তা ব্যবহার করায় তিন ব্যবসায়ীকে ২৫ হাজার টাকা জরিমানা করা হয়।

এ বিষয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মোছা. ইশরাত জাহান আজকের পত্রিকাকে বলেন, করোনাভাইরাস প্রতিরোধে সরকার ঘোষিত বিধিনিষেধ মানতে কঠোর অবস্থানে প্রশাসন। সকলকে স্বাস্থ্যবিধি মেনে চলতে হবে। জনস্বার্থে এ ধরনের অভিযান অব্যাহত থাকবে।

মন্তব্য

আপনার পরিচয় গোপন রাখতে
আমি নীতিমালা মেনে মন্তব্য করছি।
Show
 
    সব মন্তব্য

    ইহাতে মন্তব্য প্রদান বন্ধ রয়েছে

    এলাকার খবর

     
     

    এগারো বছরেও শেষ হয়নি খুলনা-মোংলা রেললাইনের কাজ

    তিন বছরেও নিজস্ব ভবন হয়নি শেখ হাসিনা বিশ্ববিদ্যালয়ের

    রাকিবুলদের বাঁচা মরার লড়াই

    নতুন ধারাবাহিক ‘ভাড়াবাড়ি বাড়াবাড়ি’

    সিরিজটি আমাদের জন্য একটা স্কুলিং ছিল

    আবারও টালিউডে মোশাররফ

    মা হয়েছেন প্রিয়াঙ্কা

    ময়মনসিংহে গত ২৪ ঘণ্টায় ১২ আসামি গ্রেপ্তার

    সপরিবারে উচ্ছেদ করতে বাড়িতে হামলা, লুটপাট ও অগ্নিসংযোগের অভিযোগ

    নানার মৃত্যুর খবরেও অনশনে অনড় মরিয়ম

    ভিয়েতনামের ‘মননশীলতার পিতা’ হ্যন আর নেই