Alexa
বৃহস্পতিবার, ২০ জানুয়ারি ২০২২

সেকশন

epaper
 

কেন্দুয়ায় হাতকড়াসহ আসামির পলায়ন

আপডেট : ১৪ জানুয়ারি ২০২২, ১৪:১৪

কেন্দুয়ায় হাতকড়াসহ আসামির পলায়ন নেত্রকোনার কেন্দুয়ায় হাতকড়াসহ মোমিন মিয়া (৩০) নামে এক আসামি পালিয়েছে। গত বুধবার রাতে উপজেলার নোয়াদিয়া গ্রামে এ ঘটন ঘটে। এ ঘটনায় থানায় মামলা হয়েছে। মোমিন মিয়া নারী ও শিশু নির্যাতন মামলার আসামি।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, গত বুধবার রাতে কেন্দুয়া থানার এসআই তানভীর মেহেদীসহ একদল পুলিশ নারী ও শিশু নির্যাতন মামলার আসামি মোমিন মিয়াকে গ্রেপ্তার করতে উপজেলার নোয়াদিয়া গ্রামে যায়। এ সময় মোমিন মিয়াকে গ্রেপ্তার করে হাতকড়া পরানো হয়। তখন পুলিশের সঙ্গে ধ্বস্তাধ্বস্তি করে পালানোর চেষ্টা করে মোমিন।

একপর্যায়ে গ্রেপ্তার আসামির চিৎকারে তার সহযোগীরা লাঠিসোঁটা নিয়ে পুলিশের ওপর হামলা চালায়। এতে এসআই তানভীর মেহেদীসহ অপর পুলিশ সদস্যরা আহত হন। এ ছাড়া এ সময় পুলিশ সদস্যদের মারপিট করে মাটিতে ফেলে দিলে গ্রেপ্তার আসামি মোমিন মিয়া হাতকড়াসহ দৌড়ে পালিয়ে যায়। খবর পেয়ে কেন্দুয়া সার্কেলের সহকারী পুলিশ সুপার (এএসপি) জোনাঈদ আফ্রাদ এবং কেন্দুয়া থানার ওসি কাজী শাহনেওয়াজসহ থানা থেকে অতিরিক্ত পুলিশ নিয়ে ঘটনাস্থলে ছুটে যান। তখন আসামি গ্রেপ্তারসহ হাতকড়া উদ্ধারের চেষ্টা চালায়। পরে ভোর রাতে হাতকড়াটি উদ্ধার করা সম্ভব হয়। তবে আসামি মোমিন মিয়া গ্রেপ্তার হয়নি।

গতকাল বৃহস্পতিবার বিকেলে নেত্রকোনার অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) একেএম মনিরুল ইসলাম ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

ঘটনার সত্যতা নিশ্চিত করে গতকাল বৃহস্পতিবার সন্ধ্যায় কেন্দুয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাজী শাহনেওয়াজ জানান, এ ঘটনায় থানায় মামলা হয়েছে। হাতকড়াটি উদ্ধার করা সম্ভব হয়েছে। সেই সঙ্গে আসামিদেরও গ্রেপ্তারের চেষ্টা চলছে। থানার উপপরিদর্শক তানভীর মেহেদী বাদী হয়ে সরকারি কাজে বাধা, পুলিশের ওপর আক্রমণ ও খুন-জখমের হুমকিসহ বিভিন্ন অভিযোগে মামলা করা হয়েছে।

মন্তব্য

আপনার পরিচয় গোপন রাখতে
আমি নীতিমালা মেনে মন্তব্য করছি।
Show
 
    সব মন্তব্য

    ইহাতে মন্তব্য প্রদান বন্ধ রয়েছে

    এলাকার খবর

     
     

    দোয়া সফলতার হাতিয়ার

    শ্রীবরদীতে সারের কৃত্রিম সংকট, বেশি দামে বিক্রি

    ফ্যাশনেবল ফিউশন

    নিরাপদ অভিবাসন নিয়ে কর্মশালা

    ভেড়ামারায় পানিতে ডুবে দেড় বছরের শিশুর মৃত্যু

    চট্টগ্রামে শুল্ক আত্মসাতের দায়ে কারাগারে দুই রাজস্ব কর্মকর্তা

    নিখোঁজের ২ দিন পর খাল থেকে শিক্ষার্থীর লাশ উদ্ধার

    নান্দাইলে ট্রলি-অটোর সংঘর্ষে নিহত ১

    সিভাসুতে ৭ জনের ওমিক্রন শনাক্ত

    ব্যাংককর্মীদের সর্বনিম্ন বেতন বেঁধে দিল কেন্দ্রীয় ব্যাংক