Alexa
মঙ্গলবার, ১৮ জানুয়ারি ২০২২

সেকশন

epaper
 

সেই এসআই প্রত্যাহার

আপডেট : ১৪ জানুয়ারি ২০২২, ১২:৩৫

মাধবপুরে ইউপি সদস্যের গলায় টাকার মালা দেওয়া এসআই। ফাইল ছবি হবিগঞ্জের মাধবপুরে নবনির্বাচিত এক ইউপি সদস্যের গলায় ফুল ও টাকার মালা দেওয়া মাধবপুর থানা পুলিশের উপপরিদর্শককে (এসআই) প্রত্যাহার (ক্লোজড) করা হয়েছে। গত বুধবার বিকেলে জেলা পুলিশ সুপার স্বাক্ষরিত এক পত্রে এসআই মমিনুল ইসলামকে পুলিশ লাইনসে সংযুক্ত হওয়ার আদেশ দেওয়া হয়।

গত ৬ জানুয়ারি এসআই মমিনুল ইসলাম ১১ নম্বর বাঘাসুরা ইউনিয়নের ৩ নম্বর ওয়ার্ডের নবনির্বাচিত সদস্য তাজুল ইসলামের গলায় ফুল ও টাকার মালা পড়িয়ে দেন। এ নিয়ে বিভিন্ন মহলে শুরু হয় জোড় সমালোচনা।

জানা যায়, এসআই মমিনুল ইসলাম দেড় যুগের বেশি সময় মাধবপুর থানায় কর্মরত ছিলেন। তিনি ১৯৯৭ সালে কনস্টেবল পদে যোগদান করেন। ২০০০ সাল থেকে ২০০৮ সাল পর্যন্ত মাধবপুর থানায় প্রথমে ড্রাইভার পরে জুনিয়র সেরেস্তা (মুন্সি) হিসেবে কর্মরত ছিলেন। মুন্সি থাকা অবস্থায় এএসআই পরীক্ষায় উত্তীর্ণ হয়ে ঢাকা যাত্রাবাড়ী থানায় চলে যান সেখান থেকে ২০০৯ সালে আবার মাধবপুর থানায় যোগদান করেন।

২০১২ সালে এস আই পদে পদোন্নতি পেয়ে এসপিবিএন যোগদান করে ৬ মাস কর্মরত থেকে আবার পুনরায় মাধবপুরে চলে আসেন। দীর্ঘ কয়েক বছর থাকার পর গত ২ বছর পূর্বে মাধবপুর থেকে সিলেট ওসমানীনগর থানায় যোগদান করেন। সর্বশেষ গত ৬ জানুয়ারি ইউপি সদস্যকে টাকার মালা পড়ানো নিয়ে সমালোচনার ঝড় ওঠে।

মাধবপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো.আব্দুর রাজ্জাক বলেন, প্রশাসনিক কারণে পুলিশ লাইনে তাঁকে সংযুক্ত করা হয়েছে। তবে কী কারণে তাঁকে সংযুক্ত করা হয়েছে তা বলা হয়নি।

মন্তব্য

আপনার পরিচয় গোপন রাখতে
আমি নীতিমালা মেনে মন্তব্য করছি।
Show
 
    সব মন্তব্য

    ইহাতে মন্তব্য প্রদান বন্ধ রয়েছে

    এলাকার খবর

     
     

    সন্ত্রাস-নাশকতা বড় গুনাহের কাজ

    প্রশাসনের দিকে অভিযোগের তির নৌকার ১০ প্রার্থীর

    আইভীতেই আস্থা অটুট

    সৌন্দর্য উপভোগ করতে এসে ফসলের ক্ষতি

    চীনের নজর মধ্যপ্রাচ্যে বড় চ্যালেঞ্জ যুক্তরাষ্ট্র

    নীলফামারীতে পঞ্চম শ্রেণির ছাত্রীকে দলবদ্ধ ধর্ষণ, যুবক আটক

    আহত শিক্ষার্থীদের চিকিৎসার দায়িত্ব নিল শাবিপ্রবি প্রশাসন

    সৌদি আরবে পাওয়া গেল ৪৫০০ বছর আগের মহাসড়ক

    ‘আপনার সার্ভিসের আর প্রয়োজন নেই’, শিক্ষকদের অব্যাহতির চিঠি

    বিএসআরএম কারখানায় ৩ শ্রমিক বিদ্যুতায়িত