Alexa
মঙ্গলবার, ১৮ জানুয়ারি ২০২২

সেকশন

epaper
 

নারী শিক্ষককে মারধর প্রধান শিক্ষক গ্রেপ্তার

আপডেট : ১৪ জানুয়ারি ২০২২, ১৩:১৯

রাজবাড়ীর বালিয়াকান্দিতে নারী শিক্ষককে মারধরের মামলায় গতকাল দুপুরে প্রধান শিক্ষক এ কে এম মাহবুবুল হককে গ্রেপ্তার করা হয়। ছবি: আজকের পত্রিকা রাজবাড়ীর বালিয়াকান্দিতে সরকারি প্রাথমিক বিদ্যালয়ে ছুটি চাওয়াকে কেন্দ্র করে প্রধান শিক্ষকের হাতে নারী সহকারী শিক্ষক মারধরের শিকার হয়েছেন বলে অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় করা মামলায় গতকাল বৃহস্পতিবার দুপুরে উপজেলার পাটকিয়াবাড়ী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক এ কে এম মাহবুবুল হককে গ্রেপ্তার করে রাজবাড়ী আদালতে পাঠিয়েছে পুলিশ।

মারধরের ঘটনায় পাটকিয়াবাড়ী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক নাসিমা খাতুন গত ৯ জানুয়ারি সকালে উপজেলা নির্বাহী কর্মকর্তা, উপজেলা শিক্ষা কর্মকর্তা, বালিয়াকান্দি থানাসহ বিভিন্ন দপ্তরে লিখিত অভিযোগ দায়ের করেন।

তিনি অভিযোগে বলেন, গত ৬ জানুয়ারি বিদ্যালয়ের প্রধান শিক্ষক এ কে এম মাহবুবুল হকের কাছে তাঁর সাবেক প্রধান শিক্ষক মুকুল কুমার সাহার বাবার শ্রাদ্ধ উপলক্ষে ৮ জানুয়ারি বেলা ১১টায় বিদ্যালয় ত্যাগ করার অনুমতি চান। পরে ৮ জানুয়ারি সকাল ৯টার দিকে বিদ্যালয়ে গিয়ে প্রধান শিক্ষকের কাছে বেলা ১১টায় বিদ্যালয় ত্যাগ করার অনুমতি চান। প্রধান শিক্ষক তাৎক্ষণিকভাবে জানান, বেলা ১টার আগে বিদ্যালয় ত্যাগ করা যাবে না।

গত ৬ জানুয়ারি বিষয়টি মৌখিকভাবে জানিয়েছেন বলে মনে করিয়ে দিলে তাঁর চুলের মুঠি ধরে মাটিতে ফেলে দেন এবং পায়ের জুতা খুলে এলোপাতাড়ি মারধর করেন। এ সময় বিদ্যালয়ের সহকারী শিক্ষক শিরিন সুলতানা ও পাটকিয়াবাড়ী দাখিল মাদ্রাসার পিয়ন গিয়ে তাঁকে উদ্ধার করেন। তিনি বিষয়টি তদন্ত করে প্রয়োজনীয় পদক্ষেপ নেওয়ার দাবি জানান।

বালিয়াকান্দি থানার উপপরিদর্শক (এসআই) আসাদুজ্জামান রিপন গ্রেপ্তারের বিষয়টি নিশ্চিত করেছেন।

মন্তব্য

আপনার পরিচয় গোপন রাখতে
আমি নীতিমালা মেনে মন্তব্য করছি।
Show
 
    সব মন্তব্য

    ইহাতে মন্তব্য প্রদান বন্ধ রয়েছে

    এলাকার খবর

     
     

    সন্ত্রাস-নাশকতা বড় গুনাহের কাজ

    প্রশাসনের দিকে অভিযোগের তির নৌকার ১০ প্রার্থীর

    আইভীতেই আস্থা অটুট

    অভিনয়শিল্পী শিমুর বস্তাবন্দী লাশ উদ্ধার

    চীনের নজর মধ্যপ্রাচ্যে বড় চ্যালেঞ্জ যুক্তরাষ্ট্র

    নীলফামারীতে পঞ্চম শ্রেণির ছাত্রীকে দলবদ্ধ ধর্ষণ, যুবক আটক

    আহত শিক্ষার্থীদের চিকিৎসার দায়িত্ব নিল শাবিপ্রবি প্রশাসন

    সৌদি আরবে পাওয়া গেল ৪৫০০ বছর আগের মহাসড়ক

    ‘আপনার সার্ভিসের আর প্রয়োজন নেই’, শিক্ষকদের অব্যাহতির চিঠি