Alexa
বৃহস্পতিবার, ২০ জানুয়ারি ২০২২

সেকশন

epaper
 

খোলা সার প্যাকেটজাত ডিলারকে জরিমানা

আপডেট : ১৪ জানুয়ারি ২০২২, ১৩:০৫

খোলা সার প্যাকেটজাত ডিলারকে জরিমানা বাগেরহাটের কচুয়ায় খোলা সার প্যাকেটজাত করার অপরাধে বিএডিসির ডিলার আব্দুস সালাম সুমনকে ১০ হাজার টাকা জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত। গত বুধবার রাতে কচুয়া উপজেলার বিশখালি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সামনে ভ্রাম্যমাণ আদালত বসিয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তা জিনাত মহল এই আদেশ দেন। একই সঙ্গে ট্রলারে থাকা ৯০ বস্তা ও খোলা ২ হাজার ৬০০ কেজি সার জব্দ করা হয়।

দণ্ডপ্রাপ্ত আব্দুস সালাম সুমন বিএডিসির নিবন্ধিত ইউনিয়ন সারের ডিলার। তিনি দীর্ঘদিন ধরে মোংলা বন্দর থেকে খোলা সার কিনে প্যাকেটজাত করে বিক্রি করতেন। বুধবার সন্ধ্যার দিকে বিশখালী নদীসংলগ্ন গোরা খালের মধ্যে ট্রলার রেখে খোলা সার প্যাকেটজাত (বস্তা) করছিল সুমনের শ্রমিকেরা। বিষয়টি উপজেলা নির্বাহী কর্মকর্তাকে জানায় স্থানীয়রা। পরে উপজেলা নির্বাহী কর্মকর্তা ঘটনাস্থলে আসলে অপরাধ স্বীকার করেন আব্দুস সালাম সুমন।

উপজেলা নির্বাহী কর্মকর্তা জিনাত মহল বলেন, ডিলার আব্দুস সালাম সুমন খোলা সার এনে অধিক মুনাফার উদ্দেশ্যে প্যাকেটজাত করছিলেন। এই অপরাধে তাঁকে ১০ হাজার টাকা জরিমানা করা হয়েছে। সেই সঙ্গে বস্তাভর্তি খোলা সার ও ট্রলারে রাখা ২ হাজার ৬০০ কেজি খোলা সার জব্দ করা হয়েছে। জব্দ করা সার স্থানীয় ইউপি সদস্য শাহজান কবিরের জিম্মায় রাখা হয়েছে।

নির্বাহী কর্মকর্তা আরও বলেন, জব্দ করা সারের নমুনা পরীক্ষার জন্য বিএডিসিতে পাঠানো হয়েছে। পরীক্ষার রিপোর্ট পেলে সারের বিষয়ে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

মন্তব্য

আপনার পরিচয় গোপন রাখতে
আমি নীতিমালা মেনে মন্তব্য করছি।
Show
 
    সব মন্তব্য

    ইহাতে মন্তব্য প্রদান বন্ধ রয়েছে

    এলাকার খবর

     
     

    দোয়া সফলতার হাতিয়ার

    শ্রীবরদীতে সারের কৃত্রিম সংকট, বেশি দামে বিক্রি

    ফ্যাশনেবল ফিউশন

    নিরাপদ অভিবাসন নিয়ে কর্মশালা

    ঘাটাইলে গুঁড়িয়ে দেওয়া হলো ৩ অবৈধ ইটভাটা

    ব্যাংককর্মীদের সর্বনিম্ন বেতন বেঁধে দিল কেন্দ্রীয় ব্যাংক

    রাজধানীতে দুই বাসের চাপায় এক কিশোর নিহত

    যুদ্ধে নিপীড়িত নারীর চরিত্র আজিযে

    ঘর সামলাচ্ছেন মোশাররফ, অফিস তানজিন তিশা

    মনোজ-ফারিয়ার দ্বন্দ্ব

    অতীশ দীপঙ্করের নতুন উপাচার্য জাহাঙ্গীর আলম