Alexa
মঙ্গলবার, ১৮ জানুয়ারি ২০২২

সেকশন

epaper
 

টি-টোয়েন্টি ক্রিকেট টুর্নামেন্টের উদ্বোধন

আপডেট : ১৪ জানুয়ারি ২০২২, ১২:৫৪

নড়াইলে গতকাল অনূর্ধ্ব-১৩ ও ১৬ টি-টোয়েন্টি ক্রিকেট টুর্নামেন্টের উদ্বোধন করা হয়। ছবি: আজকের পত্রিকা নড়াইলে সুমন ক্রিকেট একাডেমির আয়োজনে অনূর্ধ্ব-১৩ ও অনূর্ধ্ব-১৬ টি-টুয়ান্টি ক্রিকেট টুর্নামেন্টের উদ্বোধন করা হয়েছে। গতকাল বৃহস্পতিবার সকাল ১০টায় নড়াইল পৌর মাধ্যমিক বিদ্যালয়ের মাঠে এর উদ্বোধন করেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মো. ফকরুক হাসান।

এ সময় অনুষ্ঠানে সভাপতিত্ব করেন একাডেমির সভাপতি কাজী আসিফ আল আসাদ সুমন। প্রেসক্লাবের সদস্য দৈনিক যায়যায়দিনের স্টাফ রিপোর্টার আল আমিনের সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য দেন জেলা ক্রীড়া কর্মকর্তা মো. কামরুজ্জামান, পৌর মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক নাসিরুজ্জামান বাদশা, পৌর কাউন্সিলর ও আনিচুর রহমান, জেলা ক্রীড়া সংস্থার যুগ্ম সাধারণ সম্পাদক কৃষ্ণপদ দাস, কোষাধ্যক্ষ আব্দুর রশিদ মন্নু, ক্রীড়া সংগঠক মো. তুহিন, পৌর মাধ্যমিক বিদ্যালয়ের শিক্ষক ইসমাঈল হোসেন, মো. রাকিব হোসেন, মনিরুজ্জামান ফাউন্ডেশনের চেয়ারম্যান শাহরিয়ার জামান শশী প্রমুখ।

উল্লেখ্য, জেলা ক্রীড়া অফিসের আয়োজনে সুমন ক্রিকেট একাডেমিকে ক্রীড়া সরঞ্জাম প্রদান করেন জেলা ক্রীড়া কর্মকর্তা মো. কামরুজ্জামান এবং যায়যায়দিন পত্রিকার পক্ষ থেকে প্রতি ম্যাচে ম্যাচ সেরাদের পুরস্কার প্রদানের উপকরণ দেওয়া হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে অতিরিক্ত জেলা প্রশাসক জনাব মো. ফকরুল হাসান বলেন, তরুণদের মেধা বিকাশে খেলাধুলার কোনো বিকল্প নেই। ক্রিকেট, ফুটবল, ভলিবল, টেবিল টেনিসসহ অসংখ্য খেলায় নড়াইলের ছেলে মেয়েরা দেশকে নেতৃত্ব দিচ্ছে। সুমন ক্রিকেট একাডেমির হাত ধরে সেই অগ্রযাত্রা আরও গতিশীল হবে।

এদিকে টুর্নামেন্টের উদ্বোধনী ম্যাচে এসসিএ রাইডার্স ও এসসিএ রেঞ্জার দল মুখোমুখি করছে। টুর্নামেন্টে মোট ৫টি দল অংশ নিচ্ছে। ১৯ জানুয়ারি ফাইনাল ম্যাচ অনুষ্ঠিত হওয়ার মধ্য দিয়ে পর্দা নামবে এই আসরের। এই টুর্নামেন্টের সহায়তায় রয়েছে মনিরুজ্জামান ফাউন্ডেশন, সামাজিক সংগঠন উষার আলো ফাউন্ডেশন, যায়যায়দিন ফ্রেন্ডস ফোরাম ও ব্যবসায়িক প্রতিষ্ঠান বিগ বাজার।

মন্তব্য

আপনার পরিচয় গোপন রাখতে
আমি নীতিমালা মেনে মন্তব্য করছি।
Show
 
    সব মন্তব্য

    ইহাতে মন্তব্য প্রদান বন্ধ রয়েছে

    এলাকার খবর

     
     

    সন্ত্রাস-নাশকতা বড় গুনাহের কাজ

    প্রশাসনের দিকে অভিযোগের তির নৌকার ১০ প্রার্থীর

    আইভীতেই আস্থা অটুট

    সৌন্দর্য উপভোগ করতে এসে ফসলের ক্ষতি

    মেসিকে টপকে টানা দ্বিতীয়বার ফিফার বর্ষসেরা খেলোয়াড় হলেন লেভানডফস্কি

    করোনার সঙ্গে ইনফ্লুয়েঞ্জা ইউরোপে ‘টুইন্ডেমিক’

    অভিনয়শিল্পী শিমুর বস্তাবন্দী লাশ উদ্ধার

    চীনের নজর মধ্যপ্রাচ্যে বড় চ্যালেঞ্জ যুক্তরাষ্ট্র

    নীলফামারীতে পঞ্চম শ্রেণির ছাত্রীকে দলবদ্ধ ধর্ষণ, যুবক আটক

    আহত শিক্ষার্থীদের চিকিৎসার দায়িত্ব নিল শাবিপ্রবি প্রশাসন