Alexa
শনিবার, ২২ জানুয়ারি ২০২২

সেকশন

epaper
 

চোরের নম্বরে টাকা পাঠালেই বিদ্যুতের মিটার ফেরত

আপডেট : ১৪ জানুয়ারি ২০২২, ১২:০৮

চোরের নম্বরে টাকা পাঠালেই বিদ্যুতের মিটার ফেরত দিনাজপুরের নবাবগঞ্জে চুরি যাওয়া পল্লী বিদ্যুতের মিটার ফেরত নিতে বিকাশ নম্বরে টাকা পাঠাতে হয়েছে গ্রাহকদের। এর আগে চুরির ঘটনায় থানায় অভিযোগ করার পরও কোনো সুরাহা না হওয়ায় এমন সিদ্ধান্ত নেন ভুক্তভোগীরা।

থানায় অভিযোগকারী আইয়ুব আলী জানান, মিটার চুরির ঘটনায় প্রায় দুই মাস অপেক্ষার পর ধান ভাঙা ও চলতি বোরো মৌসুম চলে আসায় বাধ্য হয়ে চোরের বিকাশ নম্বরে টাকা দিয়ে প্রায় ৭টি মিটার ফেরত নেওয়া হয়েছে।

নবাবগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ফেরদৌস ওয়াহিদ জানান, নবাবগঞ্জে বিদ্যুতের মিটার চুরির মামলায় বিরামপুরসহ কয়েকটি থানায় আটক চোরদের গ্রেপ্তার দেখানো হয়েছে। শিগগির মূল হোতাদের শনাক্ত করা সম্ভব হবে।

পল্লী বিদ্যুৎ সমিতির নবাবগঞ্জ আঞ্চলিক কার্যালয়ের জেনারেল ম্যানেজার মো. বনিয়ার রহমান জানান, ওই সময় মোট ১১টি মিটার চুরির ঘটনা ঘটে। এর মধ্যে চোরদের ৬-৭ হাজার টাকার বিনিময়ে ৭টি মিটার ফেরত নেওয়ার কথা শুনেছি। যেহেতু ওই সব মিটার বাইরে বিক্রির কোনো সুযোগ নেই। তাই চোরদের টাকা দিয়ে মিটার নিতে গ্রাহকদের নিরুৎসাহিত করেছিলাম, কিন্তু তাঁরা আমার কথা শোনেননি।

উল্লেখ্য, গত ১৫ নভেম্বর রাতে উপজেলার গোলাপগঞ্জ ইউনিয়নের জগন্নাথপুর, ফতেপুর মাড়াষ, সগুনখোলা ও মালিপাড়াসহ উপজেলার বিভিন্ন স্থান থেকে ১১টি সেচ ও মিলের মিটার চুরি হয়।

মন্তব্য

আপনার পরিচয় গোপন রাখতে
আমি নীতিমালা মেনে মন্তব্য করছি।
Show
 
    সব মন্তব্য

    ইহাতে মন্তব্য প্রদান বন্ধ রয়েছে

    এলাকার খবর

     
     

    এগারো বছরেও শেষ হয়নি খুলনা-মোংলা রেললাইনের কাজ

    তিন বছরেও নিজস্ব ভবন হয়নি শেখ হাসিনা বিশ্ববিদ্যালয়ের

    রাকিবুলদের বাঁচা মরার লড়াই

    নতুন ধারাবাহিক ‘ভাড়াবাড়ি বাড়াবাড়ি’

    সিরিজটি আমাদের জন্য একটা স্কুলিং ছিল

    আবারও টালিউডে মোশাররফ

    ভিয়েতনামের ‘মননশীলতার পিতা’ হ্যন আর নেই

    রামেকে করোনা উপসর্গে দুজনের মৃত্যু

    আইপিএলের নিলামে সাকিব-মোস্তাফিজের ভিত্তিমূল্য ২ কোটি রুপি