Alexa
বৃহস্পতিবার, ২০ জানুয়ারি ২০২২

সেকশন

epaper
 

বিকেলে নিখোঁজ গৃহবধূ সকালে মাঠে লাশ

আপডেট : ১৪ জানুয়ারি ২০২২, ১১:১১

প্রতীকী ছবি নওগাঁর ধামইরহাটে মঙ্গোলিয়া এলাকার মাঠ থেকে এক নারীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। গতকাল বৃহস্পতিবার সকালে স্থানীয়রা মাঠে কাজ করতে গিয়ে মরদেহটি পড়ে থাকতে দেখে পুলিশে খবর দেন।

নিহত ওই নারীর নাম জান্নাতুন ফেরদৌস (৩০)। তিনি উপজেলার আলমপুর ইউনিয়ন মঙ্গোলিয়া গ্রামের সাবেক ইউপি সদস্য মো. ইফতেখার আশরাফের স্ত্রী।

সরেজমিন দেখা গেছে, ওই নারীর মরদেহটি উপজেলা বীরগ্রাম মঙ্গোলিয়া এলাকায় খোলা মাঠে পড়েছিল। তাঁর মাথার দুই পাশে বড় আঘাতের চিহ্ন ও দুই হাতের আঙুলে ক্ষত দেখা গেছে।

স্থানীয় সূত্রে জানা গেছে, জান্নাতুন গত বুধবার বিকেলে বিকাশে টাকা তোলার উদ্দেশ্যে এনামুল নামে এক যুবকের মোটরসাইকেল চড়ে স্থানীয় বীরগ্রাম চার মাথায় যান। এরপর অনেক খোঁজাখুঁজির পর গতকাল বৃহস্পতিবার সকালে খোলা মাঠে তাঁর মরদেহ পড়ে থাকতে দেখেন স্থানীয় কৃষকেরা। পরে স্থানীয়রা পরিবারকে খবর দিলে বিষয়টি জানাজানি হয়।

বড় বোন জান্নাতুন মাওয়া অভিযোগ করে বলেন, নিহতের স্বামী বুধবার রাতে তাঁকে ফোন দিয়ে জানায় যে জান্নাতুন ফেরদৌস বাসায় ফেরেনি। তিনি তাঁর বোনের মোবাইলে অনেকবার কল দিয়েছেন, কিন্তু কেউ ফোন ধরেননি। পরিকল্পিতভাবে তাঁর বোনকে মেরে ফেলা হয়েছে বলে জানান তিনি।

নিহতের স্বামী ইফতেখার আশরাফ বলেন, ‘আমার স্ত্রী অনেক ভালো মানুষ। কিছুদিন ধরে দুই যুবক আমার স্ত্রীর মোবাইলে কল দিয়ে বিরক্ত করত।’

ধামইরহাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কে এম রাকিবুল হুদা বলেন, লাশটিকে দুপুরে থানা হেফাজতে নেওয়া হয়েছে। নিহতের পরিবার থেকে দুপুর পর্যন্ত কোনো মামলা হয়নি। ময়নাতদন্তের রিপোর্ট পেলে তাঁর মৃত্যুর সঠিক তথ্য জানা যাবে।

মন্তব্য

আপনার পরিচয় গোপন রাখতে
আমি নীতিমালা মেনে মন্তব্য করছি।
Show
 
    সব মন্তব্য

    ইহাতে মন্তব্য প্রদান বন্ধ রয়েছে

    পঠিতসর্বশেষ

    এলাকার খবর

     
     

    দোয়া সফলতার হাতিয়ার

    শ্রীবরদীতে সারের কৃত্রিম সংকট, বেশি দামে বিক্রি

    ফ্যাশনেবল ফিউশন

    নিরাপদ অভিবাসন নিয়ে কর্মশালা

    ঘাটাইলে গুঁড়িয়ে দেওয়া হলো ৩ অবৈধ ইটভাটা

    আ.লীগ লবিস্ট নিয়োগ করে জনগণের অর্থ ব্যয় করছে: খন্দকার মোশাররফ

    ভেড়ামারায় পানিতে ডুবে দেড় বছরের শিশুর মৃত্যু

    চট্টগ্রামে শুল্ক আত্মসাতের দায়ে কারাগারে দুই রাজস্ব কর্মকর্তা

    নিখোঁজের ২ দিন পর খাল থেকে শিক্ষার্থীর লাশ উদ্ধার

    নান্দাইলে ট্রলি-অটোর সংঘর্ষে নিহত ১

    সিভাসুতে ৭ জনের ওমিক্রন শনাক্ত