Alexa
শনিবার, ২২ জানুয়ারি ২০২২

সেকশন

epaper
 

টেনিস তারকাদের আকাশচুম্বী দামের ঘড়ি

টেনিস তারকারা পৃষ্ঠপোষকদের কাছে সোনার হরিণের মতো। বিশেষ করে ঘড়ি কোম্পানিগুলোর চাহিদার কেন্দ্রে সব সময়ই প্রাধান্য পেয়ে থাকেন ফেদেরার-সেরেনারা। রোলেক্স, ওদমার পিগে, ট্যাগ হইয়ারের মতো বিশ্বখ্যাত ব্র্যান্ডগুলো নিজেদের ঘড়ি পরাতে তারকাদের বড় অঙ্কের অর্থও দিয়ে থাকে। অনেকে সেই সব ঘড়ি কোর্টেও পরে থাকেন। কেউ কেউ আবার শিরোপা উঁচিয়ে ধরার সময় তাঁদের হাতে থাকা দামি ঘড়িগুলো বিশেষ নজর কাড়ে। কোন তারকা কোন ঘড়ি পরেন আর সেগুলোর দাম নিয়ে এই আয়োজন

আপডেট : ১৪ জানুয়ারি ২০২২, ১০:৪৯

রজার ফেদেরার রজার ফেদেরার

রোলেক্স জিএমটি-মাস্টার
১১ হাজার পাউন্ড
লম্বা সময় বিখ্যাত সুইস কোম্পানি রোলেক্সের সঙ্গে যুক্ত আছেন রজার ফেদেরার। এই ব্র্যান্ডের বিভিন্ন মডেলের ঘড়ি হাতে দিয়ে শিরোপা উঁচিয়ে ধরতে দেখা গেছে ফেদেরারকে। এর মধ্যে উল্লেখযোগ্য হচ্ছে ডেটজাস্ট মডেলের একটি ঘড়ি। ২০০৯ সালে পিট সাম্প্রাসকে পেছনে ফেলার পর সেটি পরেছিলেন এই কিংবদন্তি। পাশাপাশি জিএমটি মাস্টারেরও ভক্ত ফেদেরার। যার দাম ১১ হাজার পাউন্ড।

রাফায়েল নাদাল রাফায়েল নাদাল

রিচার্ড মিলে আএম ২৭-০৪
৭ লাখ ৮০ হাজার পাউন্ড
২০১০ সালে এই সুইস ঘড়ি প্রস্তুতকারক কোম্পানি রিচার্ড মিলের সঙ্গে আকর্ষণীয় একটি চুক্তি স্বাক্ষর করেন নাদাল। এখন পর্যন্ত অব্যাহত আছে সেই চুক্তি। প্রায়ই খেলার সময় নাদালকে এই ব্র্যান্ডের ঘড়ি পরতে দেখা যায়। তবে ২০২০ সালের ফ্রেঞ্চ ওপেনের ফাইনালে রিচার্ড মিলের আএম ২৭-০৪ ব্র্যান্ডের ঘড়ি হাতে দেখা যায় নাদালকে। যার মূল্য ছিল ৭ লাখ ৮০ হাজার পাউন্ড। এই ঘড়িটির ওজন মাত্র ২০ গ্রাম।

সেরেনা উইলিয়ামস

সেরেনা উইলিয়ামস

ওদমার পিগে রয়েল ওয়াক শোর
৪৫ হাজার পাউন্ড
ওদমার পিগে সাধারণত ইংলিশ প্রিমিয়ার লিগের খেলোয়াড়দের বেশি পরতে দেখা যায়। ২০১৪ সালে তারা যুক্ত হন সর্বকালের অন্যতম সেরা টেনিস তারকা সেরেনা উইলিয়ামসের সঙ্গেও। এরপর সেরেনাকে প্রায় রয়েল ওয়াক শোর মডেলটি পরতে দেখা যায়। যেটার মূল্য প্রায় ৪৫ হাজার। শুধু তাই নয়, সেরেনার এই ব্র্যান্ডের ঘড়ির মডেলগুলো অন্যদের চেয়ে একদম আলাদা।

নোভাক জোকোভিচ নোভাক জোকোভিচ

উবলো বিগ ব্যাং মেকা-১০ ব্লু সিরামিক
১৯ হাজার ১০০ পাউন্ড
বর্তমানে র‍্যাঙ্কিংয়ে শীর্ষে আছেন সার্বিয়ান তারকা নোভাক জোকোভিচ। আলোচনায় আছেন টিকা না নেওয়ায় অস্ট্রেলিয়ায় তাঁর ভিসা বাতিলের ঘটনা নিয়েও। ঘড়ির বাজারেও অন্যদের সঙ্গে দারুণভাবে লড়াইয়ে আছেন জোকোভিচ। গত বছর উবলোর সঙ্গে চুক্তি করেন এই সার্বিয়ান তারকা। উবলোর যে মডেলটি জোকোভিচ পরেন, সেটার দাম ১৯ হাজার ১০০ পয়েন্ট। 

মন্তব্য

আপনার পরিচয় গোপন রাখতে
আমি নীতিমালা মেনে মন্তব্য করছি।
Show
 
    সব মন্তব্য

    ইহাতে মন্তব্য প্রদান বন্ধ রয়েছে

    এলাকার খবর

     
     

    এগারো বছরেও শেষ হয়নি খুলনা-মোংলা রেললাইনের কাজ

    তিন বছরেও নিজস্ব ভবন হয়নি শেখ হাসিনা বিশ্ববিদ্যালয়ের

    রাকিবুলদের বাঁচা মরার লড়াই

    নতুন ধারাবাহিক ‘ভাড়াবাড়ি বাড়াবাড়ি’

    মমেক করোনা ইউনিটে তিনজনের মৃত্যু

    বাংলাদেশকে অভিনন্দন জানালেন ডিক্যাপ্রিও

    মা হয়েছেন প্রিয়াঙ্কা

    ময়মনসিংহে গত ২৪ ঘণ্টায় ১২ আসামি গ্রেপ্তার

    সপরিবারে উচ্ছেদ করতে বাড়িতে হামলা, লুটপাট ও অগ্নিসংযোগের অভিযোগ

    নানার মৃত্যুর খবরেও অনশনে অনড় মরিয়ম