নিহত যুবদল সভাপতি

কিশোরগঞ্জ জেলার কটিয়াদী উপজেলায় কাভার্ডভ্যানের ধাক্কায় মোটরসাইকেল আরোহী যুবদলের সভাপতি হাবিবুর রহমান রাসেল (৩৮) নিহত হয়েছেন। এসময় আহত হয়েছেন তার স্ত্রী সৌরভী আক্তার।

শনিবার সকাল সোয়া ৯টার দিকে কিশোরগঞ্জ-ভৈরব মহাসড়কে কটিয়াদী উপজেলাধীন বানিয়াগ্রাম বাসস্ট্যান্ডের উত্তর পাশে মোবাইল টাওয়ার সংলগ্ন রাস্তায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত রাসেল কটিয়াদী পৌর সভার ভোগপাড়া মহল্লার মো. আবদুল গফুরের ছেলে। তিনি কটিয়াদী সাব-রেজিস্ট্রারের কার্যালয়ে দলিল লেখক হিসাবে নিয়োজিত ছিলেন। তার স্ত্রী আহত সুরভী প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক।

কটিয়াদী হাইওয়ে পুলিশ ফাঁড়ির উপ-পরিদর্শক মো. জহিরুল ইসলাম জানান, হাবিবুর রহমান সকালে কিশোরগঞ্জ জেলা সদরের বাসা হতে তার স্ত্রীকে নিয়ে মোটরসাইকেলে উপজেলাধীন ঘাগৈর সরকারি প্রাথমিক বিদ্যালয়ে যাচ্ছিলেন। ওই এলাকায় একটি কাভার্টভ্যান তাদের মোটরসাইকেলকে চাপা দেয়। এতে তারা দুজনই আহত হন।

চিকিৎসার জন্য কটিয়াদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়ার পথে রাসেল মারা যান। তার স্ত্রী সৌরভী আক্তারকে গুরুতর অবস্থায় বাজিতপুরের জহুরুল ইসলাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

কটিয়াদী সাব- রেজিস্ট্রার কার্যালয়ের দলিল লেখক সমিতির সভাপতি মো. কুতুব উদ্দিন জানান, রাসেল তার দুই ছেলে মেয়ে হাফিজিয়া মাদ্রাসায় পড়ালেখা করার জন্য কিশোরগঞ্জ শহরে বাসা ভাড়া নিয়ে থাকতেন।

-এসএম