Alexa
মঙ্গলবার, ২৪ মে ২০২২

সেকশন

epaper
 

পরৈকোড়া ইউপি নির্বাচন

স্বতন্ত্র প্রার্থীর অভিযোগ ‘হুমকি’ দেওয়া হচ্ছে

আপডেট : ০৪ জানুয়ারি ২০২২, ১১:৫১

স্বতন্ত্র প্রার্থীর অভিযোগ ‘হুমকি’ দেওয়া হচ্ছে চট্টগ্রামের আনোয়ারায় ৯ নম্বর পরৈকোড়া ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচনে চেয়ারম্যান পদে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী মামুনুর রশিদ চৌধুরী আশরাফের বিরুদ্ধে প্রতিদ্বন্দ্বী প্রার্থীর সমর্থকদের ভয়ভীতি দেখানোর অভিযোগ উঠেছে।

এ বিষয়ে সংবাদ সম্মেলন করেছেন স্বতন্ত্র প্রার্থী (মোটরসাইকেল) নাজিম উদ্দিন সুজন। গতকাল সোমবার সকালে উপজেলার পরৈকোড়া ইউনিয়নের কৈখাইন গ্রামে তাঁর নির্বাচনী কার্যালয়ে সংবাদ সম্মেলন করেন তিনি।

সংবাদ সম্মেলনে স্বতন্ত্র প্রার্থী নাজিম উদ্দিন সুজন অভিযোগ করে বলেন, ‘প্রচার শুরুর পর থেকে পোস্টার লাগাতে বাধা দিয়েছেন নৌকা প্রার্থীর লোকজন। ইউনিয়নের বাইরে থেকে লোক আনা হচ্ছে। তাঁরা সাধারণ ভোটারদের ভয়ভীতি দেখাচ্ছেন। ঘরে ঘরে গিয়ে বলছেন, ভোট হয়ে গেছে। কেন্দ্রে যেতে হবে না কাউকে।’

সংবাদ সম্মেলনে তিনি আরও অভিযোগ করে বলেন, প্রশাসনের কাছে লিখিত অভিযোগ করার পরও প্রতিপক্ষের ভয়ভীতি প্রদর্শন বন্ধ হচ্ছে না। তিনি ভোটাররা ভোট দিতে পারবেন কি না তা নিয়ে আশঙ্কা প্রকাশ করেন।

আনোয়ারার ইউএনও বলেন, ‘আগামী বুধবারের ভোট নিয়ে কোনো প্রার্থীর সংশয়ের কারণ নেই। সুষ্ঠু ভোটের জন্য সব প্রস্তুতি নেওয়া হয়েছে।’

মন্তব্য

আপনার পরিচয় গোপন রাখতে
আমি নীতিমালা মেনে মন্তব্য করছি।
Show
 
    সব মন্তব্য

    ইহাতে মন্তব্য প্রদান বন্ধ রয়েছে

    এলাকার খবর

     
     

    শ্রমিকের বদলে যন্ত্রের ব্যবহার কমেছে উৎপাদন খরচ

    বেকারি পণ্যের মূল্য দ্বিগুণ

    পণ্য নিয়ে জাহাজ আটকা

    যমুনায় বাড়ছে পানি, তলিয়ে যাচ্ছে নিম্নাঞ্চলের ফসলি জমি

    শত মিটারের যত ভোগান্তি

    দোকানে দখল আশ্রয়ণের জমি

    ইউক্রেন যুদ্ধের প্রভাব পড়েছে বঙ্গবন্ধু স্টেডিয়ামেও 

    এডিস নিয়ন্ত্রণে দক্ষিণ সিটিতে ১৫ জুন থেকে ভ্রাম্যমাণ আদালত