Alexa
শনিবার, ১৩ আগস্ট ২০২২

সেকশন

epaper
 

দুই মোটরসাইকেলের সংঘর্ষে নিহত ২

আপডেট : ০২ জানুয়ারি ২০২২, ১৪:৩০

নওগাঁর পত্নীতলায় গত শুক্রবার রাতে সড়ক দুর্ঘটনায় দুমড়ে-মুচড়ে যায় মোটরসাইকেল দুটি। ছবি: আজকের পত্রিকা নওগাঁর পত্নীতলা উপজেলায় সড়ক দুর্ঘটনায় দুজন মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও একজন। গত শুক্রবার সন্ধ্যায় উপজেলার ধামইরহাট-পত্নীতলা আঞ্চলিক মহাসড়কের গাহনের মোড়সংলগ্ন এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন—পত্নীতলা উপজেলার পাটিচরা ইউনিয়নের পাহাড়কাটা গ্রামের সারোয়ার হোসেন (৩২) ও বদলগাছী উপজেলার চাঁদপুর গ্রামের বাসিন্দা হাবিব হোসেন (২০)। এ ঘটনায় হাবিবেব বাবা রেজাউল ইসলামও গুরুতর আহত হয়েছেন।

স্থানীয় বাসিন্দা ও থানা-পুলিশ সূত্রে জানা গেছে, সন্ধ্যার দিকে সারোয়ার হোসেন মোটরসাইকেলে করে নিজ বাড়ি পাহাড়কাটা গ্রামে ফিরছিলেন। এ সময় বিপরীত দিক থেকে আসা রেজাউলের মোটরসাইকেলের সঙ্গে সারোয়ারের মোটরসাইকেলের ধাক্কা লাগে। এতে সারোয়ার, হাবিব ও রেজাউল ইসলাম ছিটকে পাকা সড়কের ওপর পড়ে গিয়ে গুরুতর আহত হন।

প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে স্থানীয়রা জানায়, তাঁদের উদ্ধার করে পত্নীতলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়। সেখানে তাঁদের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় কর্তব্যরত চিকিৎসক সারোয়ার ও হাবিবকে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে পাঠায়। রাজশাহী মেডিকেলে নেওয়ার পথে সারোয়ার হোসেনের মৃত্যু হয়।

এ ছাড়া হাবিবকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হলে রাত সাড়ে ৯টার দিকে চিকিৎসাধীন অবস্থায় মারা যান। অন্যদিকে পত্নীতলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা নিচ্ছেন তাঁর বাবা আহত রেজাউল ইসলাম।

পত্নীতলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগের কর্মরত চিকিৎসক বলেন, অবস্থা আশঙ্কাজনক হওয়ায় দুজনকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। একজন স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা নিচ্ছেন।

এ বিষয়ে পত্নীতলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শামসুল আলম শাহ্ ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। দুর্ঘটনার বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে। এ ঘটনায় থানায় এখনো কোনো অভিযোগ হয়নি। তবে একটি অপমৃত্যুর মামলা করা হয়েছে।

মন্তব্য

আপনার পরিচয় গোপন রাখতে
আমি নীতিমালা মেনে মন্তব্য করছি।
Show
 
    সব মন্তব্য

    ইহাতে মন্তব্য প্রদান বন্ধ রয়েছে

    এলাকার খবর

     
     

    জগদ্ধাত্রী একাই এক শ

    বোনদের নিয়ে ঘুরে দাঁড়ানোর চেষ্টা অক্ষয়ের

    তারেক মাসুদ ছিলেন স্বপ্নের নায়ক

    নতুন পরিচয়ে সোহানা সাবা

    বস্তি, দোকানে কোটি টাকা ভাড়া-বাণিজ্য

    সরকারের নজর জাতিসংঘের মানবাধিকার প্রধানের সফরে

    বিসিএস ভাইভা প্রস্তুতি: ভালো উপস্থাপনা জরুরি

    চবির হলে ৪ ছাত্রলীগ নেত্রীর মধ্যে মারামারি, তদন্ত কমিটি গঠন

    ভেন্টিলেশনে সালমান রুশদি, কথা বলতে পারছেন না

    আষাঢ়ে নয়

    তুইও মরবি, আমাদেরও মারবি

    বস্তি, দোকানে কোটি টাকা ভাড়া-বাণিজ্য