Alexa
শনিবার, ১০ ডিসেম্বর ২০২২

সেকশন

epaper
 

৭ টাকার ভ্যাটে এত্ত পুরস্কার!

আপডেট : ২৯ ডিসেম্বর ২০২১, ১৩:৩৭

অতিথিদের সঙ্গে পুরস্কৃত ৬ ভ্যাটদাতা। tছবি: আজকের পত্রিকা নগরীর কোতোয়ালি থানাধীন এস এস খালেদ সড়কের বুবু ওয়ার্ল্ড থেকে ৭৭ টাকার পপকর্ণ কেনেন আগ্রাবাদের বাসিন্দা মো. আলমগীর। এর পর ইএফডি মেশিনে ভ্যাট দেন ৭ টাকা। আর এর জন্যই আলমগীর জিতে নিয়েছেন ১০ হাজার টাকা। ইএফডি মেশিনে ভ্যাট দিয়ে ডিসেম্বর মাসের ঘোষিত লটারিতে চতুর্থ পুরস্কার হিসেবে ১০ হাজার টাকা পান তিনি।

শুধু আলমগীরই নন, তাঁর মতো ইফডি মেশিনে ভ্যাট দিয়ে ১০ হাজার টাকা করে পুরস্কার জিতেছেন চট্টগ্রামের ৫ জন ও নওগাঁর একজন বাসিন্দা। গতকাল মঙ্গলবার সকালে নগরীর আজিজা খানম অডিটোরিয়ামে আয়োজিত এক অনুষ্ঠানে বিজয়ীদের হাতে পুরস্কারের চেক তুলে দেন চট্টগ্রাম কাস্টমস, এক্সাইজ ও ভ্যাট কমিশনারেটের কমিশনার মোহাম্মদ আকবর হোসেন।

পুরস্কার পাওয়া ব্যক্তিরা হলেন নগরীর আগ্রাবাদের মো. আলমগীর, হালিশহরের মো. নিজাম, সাতকানিয়ার এনামুল হক মানিক, হাটহাজারীর ইয়াছিন আরাফাত, মিরসরাইয়ের মুহাম্মদ নাজমুল হাসান ও নওগাঁর মো. সুমন আলী।

অনুষ্ঠানে মোহাম্মদ আকবর হোসেন বলেন, বিভিন্ন প্রতিষ্ঠান থেকে পণ্য বা সেবা নিয়ে পুরস্কার বিজয়ী ১৪ জন ক্রেতার মধ্যে ৬ জন পুরস্কারের জন্য আবেদন করেন। চতুর্থ পুরস্কার হিসেবে তাঁদের হাতে ১০ হাজার টাকার চেক তুলে দেওয়া হয়েছে। ইএফডির মাধ্যমে মূসক সরকারি কোষাগারে জমা করায় তিনি বিজয়ীদের প্রশংসা করেন।

মন্তব্য

আপনার পরিচয় গোপন রাখতে
আমি নীতিমালা মেনে মন্তব্য করছি।
Show
 
    সব মন্তব্য

    ইহাতে মন্তব্য প্রদান বন্ধ রয়েছে

    এলাকার খবর

     
     

    ২০ কেজি ওজনের কচ্ছপ উদ্ধার

    গজারিয়া বাজারের নৌকার কদর, জোগায় জীবিকা

    ‘অজানা আতঙ্কে’ যাত্রী নেই

    ‘নিজ নিজ জায়গা থেকে দুর্নীতিকে না বলতে হবে’

    ৪৪টি করাতকলের ৩৯টি অবৈধ, হুমকিতে পরিবেশ

    ফুলকপির গ্রাম জয়নগর

    ২০ কেজি ওজনের কচ্ছপ উদ্ধার

    গজারিয়া বাজারের নৌকার কদর, জোগায় জীবিকা

    স্যামন মাছ ভাজা

    ‘অজানা আতঙ্কে’ যাত্রী নেই

    ‘নিজ নিজ জায়গা থেকে দুর্নীতিকে না বলতে হবে’

    শীতে বাড়ে বাতের ব্যথার প্রকোপ