Alexa
শনিবার, ০২ জুলাই ২০২২

সেকশন

epaper
 
ফিরে দেখা

হলিউডের আলোচিত ঘটনা

আপডেট : ২৯ ডিসেম্বর ২০২১, ১১:৫৪

ব্র্যাড পিট ও অ্যাঞ্জেলিনা জোলিt

২০২১ ছিল ঘটন-অঘটনের একটি বছর। বেশ কিছু ঘটনা আলোচিত-সমালোচিত হয়েছে বছরের বিভিন্ন সময়। বছর শেষে বিভিন্ন সময়ের সেই আলোচিত ঘটনাগুলো দেখে নেওয়া যাক আরেকবার

অভিনেতার গুলিতে নিহত

যুক্তরাষ্ট্রের নিউ মেক্সিকোর একটি শুটিং স্পটে ‘রাস্ট’ ছবির শুটিংয়ে অভিনেতা অ্যালেক বল্ডউইনের হাতে থাকা প্রপসের বন্দুক থেকে বেরিয়ে আসা বুলেটের আঘাতে মারা যান চিত্রগ্রাহক হ্যালেনা হাটচিনস। গুরুতর আহত হন ছবির পরিচালক জোল সুজা।

সারা বছর টমের বিপদ

‘মিশন ইম্পসিবল সেভেন’ ছবির শুটিং নিয়ে বছরব্যাপী আলোচনায় ছিলেন টম ক্রুজ। দুই দফা করোনায় আক্রান্ত হন টম ক্রুজসহ ইউনিটের কলাকুশলীরা। শুটিং সেটে আগুন লাগে। চুরি হয়ে যায় টম ক্রুজের ব্যবহৃত দামি গাড়ি, ব্যক্তিগত লাগেজ, জরুরি কিছু কাগজপত্র ও নগদ অর্থ।

আফগানসংকটে পাশে

আফগানিস্তানে তালেবান সরকারের ক্ষমতা দখলের পর উদ্বিগ্ন হয়ে পড়েন সেদেশের সংস্কৃতিকর্মীরা। সংকটাপন্ন এ অবস্থায় সেখানকার নারীদের জন্য সাহায্যের আহ্বান জানান হলিউডসহ সারাবিশ্বের অনেক তারকা।

নারী শক্তির জয়গান

৭৮তম ভেনিস চলচ্চিত্র উৎসবকে কোভিড-পরবর্তী সবচেয়ে ঝলমলে আসর বলা যায়। জনপ্রিয় তারকায় ঠাসা ছিল এবারের আসর। তবে আলোচনায় ছিল নারী জাগরণ। সেরা ছবি, সেরা পরিচালক, সেরা চিত্রনাট্য—সব নারীদের দখলে। এই বছর কান চলচ্চিত্র উৎসবেও সেরা ছবির পুরস্কার জিতে নিয়েছেন নারী নির্মাতা জুলিয়া। এমনকি বিচারকের তালিকায় ছিল নারীদের আধিক্য।

পিট জলি বিবাদ

ছয় সন্তানের অভিভাবকত্ব নিয়ে মামলা লড়ছিলেন ব্র্যাড পিট ও অ্যাঞ্জেলিনা জোলি। এ বছর রায় হয়েছে। মামলায় হেরেছেন জোলি। পিট পাঁচ সন্তানের যৌথ অভিভাবকত্ব দাবি করেছিলেন। আদালত তাঁর পক্ষেই রায় দিয়েছেন।

১৩ বছর পর মুক্ত ব্রিটনি

দীর্ঘ ১৩ বছর পর পপতারকা ব্রিটনি স্পিয়ার্সের ব্যক্তিগত ও আর্থিক দায়দায়িত্ব থেকে পদত্যাগ করেছেন তাঁর বাবা জ্যামি স্পিয়ার্স। এত দিন মেয়ের ব্যক্তিগত জীবন ও অর্থ-সম্পত্তি দেখাশোনার জন্য আইনি তত্ত্বাবধায়ক হিসেবে নিযুক্ত ছিলেন বাবা জেমি স্পিয়ার্স। কিছুদিন আগে আদালতে ব্রিটনি তাঁর বাবার বিরুদ্ধে অর্থের অপব্যবহারের অভিযোগ তোলেন।

সালতামামির অন্যান্য আয়োজন: 

মন্তব্য

আপনার পরিচয় গোপন রাখতে
আমি নীতিমালা মেনে মন্তব্য করছি।
Show
 
    সব মন্তব্য

    ইহাতে মন্তব্য প্রদান বন্ধ রয়েছে

    এলাকার খবর

     
     

    যত্রতত্র ময়লা-আবর্জনা ফেললে জরিমানা

    মোহনায় ঝাঁকে ঝাঁকে ইলিশ দেখা মিলছে না নদীতে

    সেতুর সুবিধা আটকে জটে

    পানির সঙ্গে বাড়ছে দুশ্চিন্তা

    দক্ষিণের বাসভাড়া বাড়ল এক্সপ্রেসওয়ের টোলে

    সৌরভদের গবেষণাগারে নেতৃত্বের পরীক্ষা

    ‘বই নষ্ট হয়ে গেছে, পড়ব কী’

    সহযোদ্ধার শেষ বিদায়ে কাঁদলেন খাদ্যমন্ত্রী

    বুয়েটে ভর্তির সুযোগ পেলেন সৈয়দপুরের এক কলেজের ১৬ শিক্ষার্থী

    আবেদনের ৮ বছর পর লিখিত পরীক্ষার জন্য ডেকেছে বাপেক্স

    ছয় দফাকে কবর দিয়ে মুক্তিযুদ্ধের চেতনা বাস্তবায়ন হয় না: গণফোরাম

    ছাত্রলীগ নেতার মরদেহ উদ্ধার, পরিবার বলছে প্রেমের কারণে আত্মহত্যা