Alexa
মঙ্গলবার, ২৪ মে ২০২২

সেকশন

epaper
 

পুলিশের 'ফাঁকা গুলি'তে আহত ৩, দাবি স্থানীয়দের

আপডেট : ২৬ ডিসেম্বর ২০২১, ২২:৫৫

পুলিশের 'ফাঁকা গুলি'তে আহত ৩, দাবি স্থানীয়দের মুন্সিগঞ্জের সিরাজদিখানের জৈনসার ইউনিয়নে নির্বাচনী ফলাফল ঘোষণাকে কেন্দ্র করে উত্তপ্ত পরিস্থিতিতে পুলিশ ও আনসারের ছোড়া গুলিতে এক কিশোরসহ তিনজন আহত হয়েছেন বলে জানা গেছে। পরে গুরুতর অবস্থায় তাদের তিনজনকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাঁদের ঢাকা মেডিকেলে পাঠান। আজ রোববার সন্ধ্যা সাড়ে ৬টার দিকে উপজেলার জৈনসার সরকারি প্রাথমিক বিদ্যালয়ে এ ঘটনা ঘটে। 

এ ঘটনায় গুলি ছোড়ার কারণ হিসেবে পুলিশ ও স্থানীয়রা পাল্টাপাল্টি মন্তব্য করেছেন। 

আহতরা হলেন জৈনসারের কাঁঠালতলি এলাকার জিয়াউল হকের ছেলে জামির (১৪), একই এলাকার জয়নাল শেখের ছেলে জাহাঙ্গীর ও পার্শ্ববর্তী খিলগাঁও এলাকার বারেক ব্যাপারীর ছেলে রাসেল (৩০)। 

স্থানীয় ও প্রত্যক্ষদর্শীরা বলেন, কেন্দ্রটিতে ভোট গণনা শেষে চেয়ারম্যান প্রার্থীর ফল প্রকাশ না করেই সংশ্লিষ্টরা কেন্দ্র থেকে চলে যেতে শুরু করেন। এ সময় স্থানীয় ভোটাররা তাদের বাধা দিলে পুলিশ রাবার বুলেট ছোড়ে। এতে গুলিবিদ্ধ হয় তিনজন। পরে তাদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হলে অবস্থা গুরুতর হওয়ায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায় সেখানকার চিকিৎসক। 

পুলিশ বলছে, ব্যালট বাক্স ছিনতাইয়ের আশঙ্কায় ফাঁকা গুলি ছুড়েছিল তারা। 

সিরাজদিখান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বোরহান উদ্দিন জানান, ‘জৈনসার সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্র থেকে ভোট শেষে মালামাল উপজেলা নেওয়ার সময় উত্তেজিত জনতা সড়কে ব্যারিকেড দেয়। এ সময় ব্যালট বাক্স ছিনতাইয়ের আশঙ্কায় পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে পুলিশ ও আনসার ফাঁকা গুলি ছুড়েছিল। বর্তমানে পরিস্থিতি নিয়ন্ত্রণে আছে।’ 

এ বিষয়ে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগের চিকিৎসক সিহাব আল মশিউর জানান, সন্ধ্যা সাড়ে ৭টার দিকে আহত তিনজনকে হাসপাতালে নিয়ে আসা হয়। তাদের শরীরের বিভিন্ন অংশে গুলির আঘাত ছিল, প্রাথমিক চিকিৎসা দিয়ে তিনজনকে ঢাকা মেডিকেলে পাঠানো  হয়েছে।

মন্তব্য

আপনার পরিচয় গোপন রাখতে
আমি নীতিমালা মেনে মন্তব্য করছি।
Show
 
    সব মন্তব্য

    ইহাতে মন্তব্য প্রদান বন্ধ রয়েছে

    এলাকার খবর

     
     

    শ্রীপুরে আগুনে পুড়ল আ. লীগ নেতার বাড়ি

    যাত্রাবাড়ীর মাতুয়াইলে ড্রামের ভেতর থেকে মরদেহ উদ্ধার

    হাতিরঝিল থেকে ৬০ দিনের মধ্যে বাণিজ্যিক স্থাপনা উচ্ছেদের নির্দেশ

    জুয়ায় ১০০ টাকা হেরে আত্মগোপনে ১২ বছর 

    বাসের ধাক্কায় ভ্যানচালকের মৃত্যু, আহত ২

    গাছের সঙ্গে পিকআপ ভ্যানের ধাক্কায় চালকের মৃত্যু

    শ্রীপুরে আগুনে পুড়ল আ. লীগ নেতার বাড়ি

    অক্ষয়ের ‘পৃথ্বীরাজ’র নতুন ট্রেলার

    যাত্রাবাড়ীর মাতুয়াইলে ড্রামের ভেতর থেকে মরদেহ উদ্ধার

    ইটবোঝাই ট্রাক্টরের চাপায় নিহত শিশু

    নেমেছে সিলেট নগরীর বন্যার পানি