Alexa
বৃহস্পতিবার, ২৬ মে ২০২২

সেকশন

epaper
 

বলিউডের আলোচিত যত ঘটনা

আপডেট : ২৮ ডিসেম্বর ২০২১, ১৫:১৭

ছেলে আরিয়ান খানের সঙ্গে শাহরুখ খান। ছবি: ইনস্টাগ্রাম দিন যায় দিন আসে, বছর ঘুরে আবারও এক নতুন বছর উঁকি দেয় কালের নিয়মে। ঘটনারা ভিড় করে বছরজুড়ে। বলিউডে এই এক বছরে কত-কী না ঘটল। সবকিছু ছাপিয়ে সারা বছর আলোচনায় ছিল শাহরুখ খানপুত্র আরিয়ানের গ্রেপ্তার। তা ছাড়া কারও ঘর ভাঙল, কেউ করলেন বিয়ে। এমন কত ঘটনাই-না ঘটেছে। 

মামলা ও গ্রেপ্তার
ভারতের নারকোটিকস কন্ট্রোল ব্যুরো (এনসিবি) মাদককাণ্ডে শাহরুখ খানের ছেলে আরিয়ান খানকে গ্রেপ্তার করে ২ অক্টোবর। মাদককাণ্ড মামলায় প্রায় এক মাস জেলে ছিলেন এই তারকাপুত্র। প্রায় দুই মাস পুরো বলিউডের ফোকাস ছিল এই ইস্যুতে। কাজ বন্ধ করে বিরতিতে ছিলেন শাহরুখ ও গৌরী। বারবার জামিন পেছানোয় নানা গুঞ্জনের জন্ম নেয়। এই ঘটনার থানায় ডেকে জেরা করা হয় অনন্যা পাণ্ডেকে। অবশেষে জামিনে ছাড়া পেয়ে ধীরে ধীরে স্বাভাবিক জীবনে ফিরছেন আরিয়ান। শুটিংয়ে ফিরেছেন শাহরুখ। এমন বড় ঝড় আগে আসেনি বলিউড বাদশাহর জীবনে। সব মিলে এ বছর বলিউডের সবচেয়ে আলোচিত ঘটনা এটি।

১৯ জুলাই রাত সাড়ে ৯টায় পর্নোগ্রাফির দায়ে শিল্পা শেঠির স্বামী রাজ কুন্দ্রাকে গ্রেপ্তার করা হয় মুম্বাই থেকে। ৬০ দিন জেলে থাকতে হয়েছে তাঁকে।

চলতি মাসেই ঐশ্বরিয়া রায় বচ্চনকে পানামা পেপারস মামলায় থানায় ডেকে পাঁচ ঘণ্টা জিজ্ঞাসাবাদ করা হয়। কর ফাঁকির অভিযোগ উঠেছে সোনু সুদ, তাপসী পান্নু, অনুরাগ কাশ্যপদের বিরুদ্ধে। 

আলোচনার নাম কঙ্গনা
সামাজিক, রাজনৈতিক ইস্যুতে মন্তব্য করে শিরোনামে আসতে সিদ্ধহস্ত কঙ্গনা রনৌত। সীমান্তে কৃষক বিক্ষোভ কিংবা ভারতের স্বাধীনতা নিয়ে মন্তব্য, সবকিছু দিয়ে তিনি ছিলেন আলোচিত। 

বিয়ে
বছরের সবচেয়ে বড় ইভেন্ট ছিল ভিকি কৌশল ও ক্যাটরিনা কাইফের বিয়ে। ৯ ডিসেম্বর রাজস্থানের সিক্স সেন্সেস ফোর্টে বিয়ে হয় তাঁদের। কঠোর গোপনীয়তা বজায় রাখা হয়েছিল শুরু থেকেই। দুই পরিবারের নিকটাত্মীয়, কাছের কিছু বন্ধুর উপস্থিতিতে বিয়ে করেন ভিকি-ক্যাটরিনা।

টিভি অভিনেত্রী অঙ্কিতা লোখান্ডে ১৪ ডিসেম্বর ভিকি জৈনের সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন। এ ছাড়া আনুশকা রঞ্জন ও আদিত্য সিল, রাজকুমার-পত্রলেখা, রিয়া কাপুর-করণ বুলানি, বরুণ ধাওয়ান-নাতাশা দালাল, ইয়ামি গৌতম-আদিত্য ধর, শ্রদ্ধা আর্য-রাহুল নাগাল বিয়ের পিঁড়িতে বসেন। 

বিবাহবিচ্ছেদ
আমির খান ও কিরণ রাও ১৫ বছরের দাম্পত্য জীবনের ইতি টানেন ৩ জুলাই। এ ছাড়া ২০২১ সালে দক্ষিণ ভারতীয় তারকা নাগা চৈতন্য ও সামান্থা রুথ প্রভুর বিবাহবিচ্ছেদ হয়। জনপ্রিয় সংগীতশিল্পী হানি সিং ও তাঁর স্ত্রী শালিনীর বিবাহবিচ্ছেদ হয় আগস্ট মাসে। বিচ্ছেদের এই তালিকায় আছেন টিভি তারকা করণ মেহরা ও নিশা রাওয়াল, অভিনেতা সাহিল সেহগাল ও কীর্তি কুলহরি।

সালতামামির অন্যান্য আয়োজন:

মন্তব্য

আপনার পরিচয় গোপন রাখতে
আমি নীতিমালা মেনে মন্তব্য করছি।
Show
 
    সব মন্তব্য

    ইহাতে মন্তব্য প্রদান বন্ধ রয়েছে

    এলাকার খবর

     
     

    চট্টগ্রাম নগর আওয়ামী লীগের সম্মেলন ১ অক্টোবর

    ঝুঁকিপূর্ণ ভবনে পাঠদান

    বন্যার পানি নামলেও ঘরে হাঁটুসমান কাদা

    জমি বাড়ি সড়ক গিলছে নদী

    দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতির প্রতিবাদ

    ইসকনের পক্ষে পুত্রবধূ পাল্টা অবস্থান ছেলের

    হতাশা বাড়ছে বাংলাদেশের

    কামারখন্দে অজ্ঞাত বৃদ্ধের মরদেহ উদ্ধার

    হামলার পরিকল্পনা খুদেবার্তায় জানিয়েছিলেন খুনি

    তীব্র স্রোতে বাংলাবাজার-শিমুলিয়া রুটে ফেরি চলাচল বন্ধ

    নিলামে দল না পাওয়া এক ক্রিকেটারই কোহলিদের জয়ের নায়ক

    চট্টগ্রাম নগর আওয়ামী লীগের সম্মেলন ১ অক্টোবর