Alexa
বুধবার, ২৫ মে ২০২২

সেকশন

epaper
 

মুখ খুললেন শিল্পা

আপডেট : ২৩ জুলাই ২০২১, ১৯:৪৭

স্বামী রাজ কুন্দ্রার গ্রেপ্তারের পর নিজেকে একরকম গুটিয়েই নিয়েছিলেন শিল্পা শেঠি। ছবি: ইনস্টাগ্রাম স্বামী রাজ কুন্দ্রার গ্রেপ্তারের পর নিজেকে একরকম গুটিয়েই নিয়েছিলেন শিল্পা শেঠি। এখন পর্যন্ত প্রকাশ্যে দেখা যায়নি তাঁকে। এমনকি সোশ্যাল মিডিয়ায় সব সময় সক্রিয় শিল্পা নিজেকে সরিয়ে নিয়েছেন সেখান থেকেও। তবে ইনস্টাগ্রামে আজ একটি পোস্ট শেয়ার করেছেন তিনি। লেখক জেমস থারবারের একটি উক্তি শেয়ার করেন তিনি। যার বাংলা দাঁড়ায়, ‘আমরা যেখানে আছি কিংবা যেখানে ভবিষ্যতে থাকব সেই পরিস্থিতি নিয়ে উৎকণ্ঠা রয়েছে। কিন্তু, কৃতজ্ঞ যে আমি বেঁচে আছি। আমি জানি আমার ভবিষ্যৎ চ্যালেঞ্জে ভর্তি। কিন্তু, তাও বর্তমানে ভালোভাবে বাঁচতে আমাকে কেউ আটকাতে পারবে না।’

অন্যদিকে পর্নোগ্রাফি মামলায় রাজ কুন্দ্রার পুলিশি হেফাজতের মেয়াদ বাড়ল।  আগামী মঙ্গলবার পর্যন্ত হাজতে থাকতে হবে তাঁকে। আজ শুক্রবার তাঁকে আদালতে তোলা হলে ফের পুলিশি হেফাজতের নির্দেশ দেওয়া হয়। ঘটনায় আরেক অভিযুক্ত রায়ান থর্পেকেও পুলিশি হেফাজতে রাখার নির্দেশ দেওয়া হয়েছে।

স্বামী রাজ কুন্দ্রার গ্রেপ্তারের পর নিজেকে একরকম গুটিয়েই নিয়েছিলেন শিল্পা শেঠি। ছবি: ইনস্টাগ্রাম পর্ন ফিল্ম তৈরির অভিযোগে ১৯ জুলাই রাজ কুন্দ্রাকে জিজ্ঞাসাবাদের জন্য ডেকে পাঠিয়েছিল মুম্বাই পুলিশের সাইবার সেল। সেদিন বিকেলেই তাঁকে গ্রেপ্তার করা হয়। 

জানা যায়, গত ফেব্রুয়ারি মাসে অভিনেত্রী গেহনা বশিষ্ঠের গ্রেপ্তারির পর ঘটনার সূত্রপাত হয়েছিল। তাঁর সূত্র ধরেই রাজ কুন্দ্রার কর্মচারী উমেশ কামাতের সন্ধান পান তদন্তকারী অফিসাররা। রাজকে এই কর্মকাণ্ডের মূল যড়যন্ত্রকারী হিসেবে ব্যাখ্যা করেছিল পুলিশ। অন্যদিকে, পুনম পাণ্ডে, শার্লিন চোপড়ার মতো অভিনেত্রী দাবি করেন রাজ কুন্দ্রাই তাঁদের পর্ন ইন্ডাস্ট্রিতে নিয়ে এসেছিলেন। এমন পরিস্থিতিতেই সম্প্রতি রাজ কুন্দ্রার বাড়িতে মুম্বাই পুলিশ অভিযান চালালে তাঁর বাড়ি থেকে উদ্ধার হয় ৭০ টি পর্ন ভিডিও। ভারতীয় গণমাধ্যম জানিয়েছে, একটি সার্ভারও পুলিশের হাতে এসেছে।

মন্তব্য

আপনার পরিচয় গোপন রাখতে
আমি নীতিমালা মেনে মন্তব্য করছি।
Show
 
    সব মন্তব্য

    ইহাতে মন্তব্য প্রদান বন্ধ রয়েছে

    এলাকার খবর

     
     

    ৭ দিনব্যাপী লোকজীবনভিত্তিক শিল্পানুশীলন

    কানে স্বর্ণপামের দৌড়ে এগিয়ে যে সিনেমা

    অক্ষয়ের ‘পৃথ্বীরাজ’র নতুন ট্রেলার

    শতকোটির পথে ‘ভুলভুলাইয়া টু’

    বাংলাদেশে মুক্তি পাচ্ছে টম ক্রুজের ‘টপ গান: ম্যাভেরিক’

    করণের সিনেমার বিরুদ্ধে গান ও গল্প চুরির অভিযোগ

    দীর্ঘমেয়াদি অস্থিতিশীলতায় পড়তে যাচ্ছে পাকিস্তান

    হজযাত্রার প্রস্তুতিতে ঘাটতি, বাড়ছে উদ্বেগ

    বৃহস্পতিবার সারা দেশে কলেজ-বিশ্ববিদ্যালয়ে ছাত্রদলের বিক্ষোভ 

    বিজেপিকে হারাতে কংগ্রেসের বিশেষ টাস্কফোর্স

    ট্রাস্ট ব্যাংক ও বিজিএমইএ বিশ্ববিদ্যালয়ের উদ্যোগে পাঁচ দিনব্যাপী কর্মশালা

    আট বিভাগেই বৃষ্টির সম্ভাবনা, কমবে তাপপ্রবাহ