Alexa
শনিবার, ১৩ আগস্ট ২০২২

সেকশন

epaper
 

শর্ত একটাই, নাচ থাকতে হবে!

আপডেট : ২২ ডিসেম্বর ২০২১, ১৯:১২

প্রিয়াংকা চোপড়া। ছবি: টুইটার থেকে রোড ট্রিপ বরাবরই ফারহান আখতারের প্রিয় বিষয়। এ নিয়ে আগেও ছবি বানিয়েছেন তিনি। আগামীতে যে ছবিটি বানাচ্ছেন, সেটিও রোড ট্রিপের ওপর। নাম ‘জি লে জারা’। এ ছবির মাধ্যমে আবারও পরিচালনায় ফিরছেন বলিউড অভিনেতা ফারহান আখতার।

ছবির গল্পের স্টিয়ারিং থাকবে তিন নায়িকার হাতে। নারীপ্রধান গল্পের ছবি তো! তাই অভিনেত্রী হিসেবে বেছে নিয়েছেন বলিউডের তিন জনপ্রিয় অভিনেত্রী প্রিয়াংকা চোপড়া, ক্যাটরিনা কাইফ ও আলিয়া ভাটকে।

ছবির গল্প লিখেছেন জোয়া আখতার, রিমা কাগতি ও স্বয়ং ফারহান। ইতিমধ্যে জোরকদমে শুরু হয়ে গেছে ছবির প্রি-প্রোডাকশনের কাজ। তিন নায়িকাকে নিয়ে আগামী বছরের শেষ দিকে শুরু হবে ‘জি লে জারা’র শুটিং। সব ঠিকঠাক থাকলে ২০২৩ সালে মুক্তি পাবে ছবিটি।

ফারহান আখতার ও প্রিয়াংকা চোপড়া। ছবি: টুইটার থেকে ‘জি লে জারা’ দিয়ে অনেকদিন পর হিন্দি ছবিতে ফিরবেন প্রিয়াংকা। ইদানীং হলিউড তারকা বনে যাওয়া প্রিয়াংকা এ ছবিতে অভিনয়ের জন্য পরিচালক ফারহানের কাছে একটি শর্ত রেখেছেন। ভুল ভাবার কোনো কারণ নেই। মোটা অংকের পারিশ্রমিক কিংবা অন্য কোনো সুবিধা দাবি করেননি। চেয়েছেন, নাচ-গানে ভরপুর একটি গান!

প্রিয়াংকা এখন ব্যস্ত আছেন ‘ম্যাট্রিক্স ৪’ ছবির প্রচারণায়। ভারতীয় সংবাদমাধ্যম এনডিটিভির এক সাক্ষাৎকারে প্রিয়াংকা কথা বলছেন ‘জি লে জারা’ নিয়ে। সেখানেই এই শর্তের কথা খোলাসা করেছেন অভিনেত্রী।

প্রিয়াংকা বক্তব্য, ‘ফারহানকে কাটা কাটা ভাষায়, স্পষ্ট করে জানিয়ে দিয়েছি— বহুবছর পর হিন্দি ছবি করছি। অনেকদিন পর্দায় কোনো গানের সঙ্গে জমিয়ে নাচতে পারিনি। তাই যদি এই ছবিতে আমার নাচের কোনো সিকোয়েন্স না রাখা হয়, তাহলে খুব খারাপ হয়ে যাবে!’

মন্তব্য

আপনার পরিচয় গোপন রাখতে
আমি নীতিমালা মেনে মন্তব্য করছি।
Show
 
    সব মন্তব্য

    ইহাতে মন্তব্য প্রদান বন্ধ রয়েছে

    পঠিতসর্বশেষ

    এলাকার খবর

     
     

    রানীর সংসার ভাঙছেন বানী?

    ফিল্ম আর্কাইভে ‘মুখ ও মুখোশ’ সিনেমার দুর্লভ স্ক্রিপ্ট

    শত পর্বে ‘শারীরিক শিক্ষা’

    কেন নিখোঁজ হলো তরুণীরা?

    নাট্যরচনা বিষয়ক ভাবনা বিনিময় কর্মসভা

    এই ‘হাওয়া’ কালবৈশাখীর নাকি মৌসুমী?

    ধর্ষণের অভিযোগে খুবি শিক্ষার্থী গ্রেপ্তার

    প্রথম দক্ষিণ এশীয় হিসেবে ‘মিলেনিয়াম লাইফটাইম অ্যাচিভমেন্ট অ্যাওয়ার্ড’ পেলেন স্থপতি মেরিনা

    মাদারগঞ্জে গ্রাম-বাংলার ঐতিহ্যবাহী ঘোড়া দৌড় প্রতিযোগিতা

    আর্জেন্টিনায় উগ্র সমর্থকদের ক্ষোভের আগুনে পুড়ে ছাই ফুটবলারদের গাড়ি

    দেশে-বিদেশে সর্বত্রই ধিক্কৃত হচ্ছে সরকার: মির্জা ফখরুল

    ভেড়ামারায় ফিলিং স্টেশনে অগ্নিকাণ্ড, নিহত ২