মঙ্গলবার, ২৬ অক্টোবর ২০২১

সেকশন

 

টেকনাফে বিদ্যুতায়িত হয়ে ২ জনের মৃত্যু 

আপডেট : ২৩ জুলাই ২০২১, ১২:৪৪

প্রতীকী ছবি কক্সবাজারের টেকনাফে ঈদ আনন্দের মধ্যে বিদ্যুতায়িত হয়ে দুজনের মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে শাহপরীর দ্বীপ দক্ষিণ পাড়া এলাকায় বিদ্যুতের প্রধান লাইনের তার ছিঁড়ে বাড়ির টিনের চালার ওপর পড়লে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন টেকনাফ সদর ইউনিয়নের হাবিরছড়া এলাকার আব্দুল করিমের ছেলে কলিম উল্লাহ (১৮) ও স্থানীয় মোহাম্মদ হোসেনের কন্যা রমিদা বেগম (২৮)।

আহত দুজন হলো রমিদার পাঁচ বছরের শিশু নাইমা ও আব্দুল আমিনের মেয়ে বকেয়া (১২)। বকেয়াকে আশঙ্কাজনক অবস্থায় জেলা সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গেছে, শাহপরীর দ্বীপ দক্ষিণপাড়ার আব্দুল আমিন প্রকাশ বাইট্যার বাড়িতে সবাই ঈদ আনন্দে মেতেছিলেন। অন্যান্য এলাকা থেকে অনেকে ঈদ উপলক্ষে বেড়াতে আসেন সেখানে।

হঠাৎ করে সন্ধ্যা সাড়ে ৭টার দিকে ওই এলাকার বিদ্যুতের প্রধান তার ছিঁড়ে বাইট্যার বাড়ির টিনের চালে পড়ে। এমন সময় বিদ্যুতায়িত হন পরিবার ও বেড়াতে আসা চারজন। ঘটনাস্থলে ওই দুজন মারা যান। অপর দুজনকে চিকিৎসার জন্য হাসপাতালে পাঠান স্থানীয়রা। ঈদ উপলক্ষে কলিম উল্লাহ পাশের এলাকা থেকে বেড়াতে এসে মৃত্যুবরণ করেন। পরিবারের লোকজন জানায়, দুর্ঘটনার সময় বাড়িতে সাতজন ছিল।

টেকনাফ উপজেলা বিদ্যুতের এজিএম উদয়ন দাশগুপ্ত জানান, বৃষ্টির কারণে গাছের ডাল পড়ে তারটি ছিঁড়ে এ দুর্ঘটনা ঘটে। বর্তমানে ওই এলাকায় বিদ্যুৎ বিচ্ছিন্ন রয়েছে।

টেকনাফ উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. টিটু চন্দ্রশীল জানান, কিশোরীর অবস্থা গুরুতর হওয়ায় তাকে জেলা সদর হাসপাতালে পাঠানো হয়েছে। তার পা পুড়ে গেছে বলেও জানান তিনি।

শাহপরীর দ্বীপ পুলিশ ক্যাম্পের ভারপ্রাপ্ত কর্মকর্তা উপপরিদর্শক জায়েদ হাসান দুজন মারা যাওয়ার বিষয় নিশ্চিত করে বলেন, বিদ্যুতের প্রধান তার ছিঁড়ে টিনের চালের ওপর পড়ে এ দুর্ঘটনা ঘটে। দুজনের সুরতহাল রিপোর্ট তৈরি করে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

মন্তব্য

আপনার পরিচয় গোপন রাখতে
আমি নীতিমালা মেনে মন্তব্য করছি।
Show
 
    সব মন্তব্য

    ইহাতে মন্তব্য প্রদান বন্ধ রয়েছে

    এলাকার খবর

    বহদ্দারহাট ফ্লাইওভারের পিলারে ফাটল, যান চলাচল বন্ধ

    রামগড়ে ইউপি সদস্যের মৃত্যু

    তিতাসে আওয়ামী লীগের দু’গ্রুপের সংঘর্ষে আহত ২

    নোয়াখালীতে স্ত্রী হত্যায় স্বামীর যাবজ্জীবন কারাদণ্ড

    কুমিল্লায় যুবতীর হাত-পা বাঁধা মরদেহ উদ্ধার

    চট্টগ্রাম বন্দরের সক্ষমতা বাড়াতে নতুন উদ্যোগ

    ১৮ দিনেও উদ্ঘাটন হয়নি খুনের রহস্য, আইনি জটিলতায় থানা হেফাজতে অটোরিকশা 

    আবাসিক এলাকায় গ্যাস সংযোগ দিতে রুল

    ভুলে মোবাইলে আসা ১ লাখ টাকা ফেরত দিয়ে প্রশংসিত যুবক

    বগুড়ায় ট্রাকচাপায় নিহত ১, আহত ২ 

    সৌদি যুবরাজকে সাইকোপ্যাথ, খুনি বললেন সাবেক শীর্ষ গোয়েন্দা কর্মকর্তা