Alexa
মঙ্গলবার, ২৪ মে ২০২২

সেকশন

epaper
 

১১ দিনের বন্দীজীবন থেকে মুক্তি পেলেন মুমিনুল-মুশফিকেরা

আপডেট : ২১ ডিসেম্বর ২০২১, ১৭:৫৪

ক্রাইস্টচার্চে অনুশীলন শুরু করেছেন মুশিফকেরা। ছবি: বিসিবি শঙ্কা ও অনিশ্চয়তার কালো মেঘ সরিয়ে অবশেষে অনুশীলনে নামার সুযোগ পেল বাংলাদেশ দল। ১১ দিনের কোয়ারেন্টিন জীবন শেষে ক্রাইস্টচার্চে আজ থেকে অনুশীলন শুরু করেছেন মুমিনুলেরা। 

নিউজিল্যান্ড থেকে পাঠানো ভিডিও ফুটেজে মুশফিক-তাসকিনদের বেশ হাস্যোজ্জ্বল পরিবেশে অনুশীলন করতে দেখা গেছে। এ সময় ফুটবল খেলে গা গরম করতে দেখা যায় তাঁদের। 

নিউজিল্যান্ড থেকে স্বস্তির খবর আসে গতকাল। টিম ম্যানেজার খালেদ মাহমুদ সুজন জানান, সর্বশেষ কোভিড পরীক্ষায় নেগেটিভ হয়েছেন কোয়ারেন্টিনে থাকা বাংলাদেশ দলের সব ক্রিকেটার ও কোচিং স্টাফ। আজ এক ভিডিও বার্তায় অনুশীলনে নেমে খেলোয়াড়দের মাঝে স্বস্তি ফিরেছে বলে জানিয়েছেন প্রধান কোচ রাসেল ডমিঙ্গো। 

আলোঝলমলে দিনে মাঠে নামতে পেরে মুমিনুলরা আনন্দিত জানিয়ে ডমিঙ্গো বলেন, ‘বের হতে পেরে ভালো লাগছে। ১১ দিন ঘরের মধ্যে বন্দী হয়ে থাকা ছেলেদের জন্য বেশ চ্যালেঞ্জিং ছিল। বের হতে পেরে ছেলেরা খুবই আনন্দিত। এই মুহূর্তে বেশ রোদঝলমলে একটা দিন। টেস্টের আগে ছয় দিনের অনুশীলনের সুযোগ পাচ্ছে। আশা করি এর মধ্যে সবাই ছন্দে ফিরতে পারবে এবং টেস্ট ম্যাচ খেলার জন্য প্রয়োজনীয় প্রস্তুতি নিতে পারবে।’ 

এর আগে বিপত্তি ঘটে নিউজিল্যান্ডে আসার পথে। বিমানে এক যাত্রী করোনায় আক্রান্ত ছিলেন। তার কাছাকাছি বসেছিলেন দলের ৯ জন। যেখানে ছিলেন অধিনায়ক মুমিনুলসহ তিন ক্রিকেটার। তিন দিন বাড়িয়ে দেওয়া হয় তাদের কোয়ারেন্টিন সময়। ওদিকে আবার বোলিং কোচ রঙ্গনা হেরাথ কোভিড পরীক্ষায় পজিটিভ হন। পরে তাঁকে পাঠানো হয় আইসোলেশনে। এখনো সেখানেই আছেন লঙ্কান কোচ। 

কয়েক দিনের ঘটনাপরম্পরায় নিউজিল্যান্ড সিরিজ ঘিরেই দেখা দেয় সংশয়, যা এবার দূর হয়ে গেল। আগামী ১ জানুয়ারি মাঠে গড়াবে প্রথম টেস্ট। ৯ জানুয়ারি শুরু হবে দ্বিতীয়টি। দুই ম্যাচের সিরিজটি আইসিসি টেস্ট চ্যাম্পিয়নশিপের দ্বিতীয় চক্রের অংশ। সিরিজটি বাংলাদেশের জন্য টানা হারের বৃত্ত ভাঙার উপলক্ষও বটে।

 

 

মন্তব্য

আপনার পরিচয় গোপন রাখতে
আমি নীতিমালা মেনে মন্তব্য করছি।
Show
 
    সব মন্তব্য

    ইহাতে মন্তব্য প্রদান বন্ধ রয়েছে

    এলাকার খবর

     
     

    ইউক্রেন যুদ্ধের প্রভাব পড়েছে বঙ্গবন্ধু স্টেডিয়ামেও 

    দুই মাইলফলকে আরও উঁচুতে মুশফিক

    দুই লঙ্কান ওপেনারে হতাশার সেশন বাংলাদেশের 

    মুশফিকের ২০০, বাংলাদেশের ৪০০—কোনোটিই হলো না

    ওমানকে হারিয়ে বাংলাদেশের ‘প্রতিশোধ’

    নারী কেলেঙ্কারিতে জড়িয়ে বাংলাদেশ ছাড়ছেন লঙ্কান ব্যাটার

    পরিবারের সবাইকে অচেতন করে স্কুলছাত্রীকে অপহরণের অভিযোগ, থানায় মামলা

    আপিল করলেন হাজী সেলিম, চাইলেন জামিন 

    বাংলাদেশ থেকে অ্যাপোলো হসপিটালস হায়দরাবাদে সরাসরি ফ্লাইট চালু

    মাদারগঞ্জে তিন সহোদরকে হত্যা চেষ্টার ঘটনায় মামলা দায়ের

    স্বামী-সতিনকে ফাঁসাতে শিশু সন্তানকে হত্যার অভিযোগ, আদালতে মামলা

    কিশোরের বিরুদ্ধে ৫ বছরের শিশুকে ধর্ষণের অভিযোগ