মঙ্গলবার, ২৬ অক্টোবর ২০২১

সেকশন

 

পুলিশের কারণে অল্পের জন্য টাকা বাঁচল গরু ব্যবসায়ীর

আপডেট : ২১ জুলাই ২০২১, ২২:৪৭

মঙ্গলবার বেলা পৌনে দুইটা। ঈদের আগের দিন। রাজধানীর ছাড়ছেন অসংখ্য মানুষ। যানজট, কোরবানির পশুর হাট সব মিলিয়ে দম ফেলার নেই ট্রাফিক পুলিশের।

সাভার আমিনবাজার এলাকায় দায়িত্ব পালন করছিলেন ট্রাফিকের সহকারী উপ-পুলিশ পরিদর্শক জয়নাল। খবর আসে আমিনবাজার ব্রিজের কাছে লঞ্চ ঘাট এলাকায় একজন ব্যক্তি রাস্তায় পড়ে আছেন। তাৎক্ষণিক সঙ্গে থাকা ফোর্সসহ সেখানে পৌঁছান এবং দেখতে পান প্রায় অচেতন অবস্থায় পড়ে আছেন একজন। বারবার বিড়বিড় করে বলছিলেন গরু ব্যবসায়ী শব্দটি।

দ্রুত তাঁকে প্রাথমিক চিকিৎসার ব্যবস্থা করেন জয়নাল। কিছুটা সুস্থ হয়ে উঠলে জানা যায় ওনার নাম কোব্বাত আলী। বাড়ি মানিকগঞ্জের দরদ গ্রাম বলে জানান তিনি। কথাবার্তার একপর্যায়ে কোব্বাত আলী জানান, তার সঙ্গে দেড় লাখের বেশি টাকা আছে।

ট্রাফিক মিরপুর বিভাগের উপ-পুলিশ কমিশনার (ডিসি) মোহাম্মদ নজরুল ইসলাম জানান, উপস্থিত মানুষের সামনে গুনে দেখা যায় সেখানে আছে ১ লাখ ৬৮ হাজার ৫০০ টাকা। গরু বিক্রি করে ফেরার সময় তিনি কীভাবে অজ্ঞান হলেন তা বলতে পারছিলেন না।

পরে পুলিশের পক্ষ থেকে গাবতলী গরুর হাট তথ্যকেন্দ্রে বিষয়টি জানানো হয়। মাইকে ঘোষণার পর খোঁজ পাওয়া যায় কোব্বাতের মেয়ের জামাই মোখলেসের। তিনি তথ্যকেন্দ্রে আসার পর গাবতলী ট্রাফিক পুলিশ বক্সের পরিদর্শক (টিআই) কাজী মাহবুব তার পরিচয় নিশ্চিত হয়ে টাকা বুঝিয়ে দেন। সুস্থ হয়ে পুলিশকে ধন্যবাদ দিয়ে নিরাপদে বাড়ি ফিরে গেছেন কোব্বাত আলী।

মন্তব্য

আপনার পরিচয় গোপন রাখতে
আমি নীতিমালা মেনে মন্তব্য করছি।
Show
 
    সব মন্তব্য

    ইহাতে মন্তব্য প্রদান বন্ধ রয়েছে

    এলাকার খবর

    আবাসিক এলাকায় গ্যাস সংযোগ দিতে রুল

    টার্গেট বিমানবন্দর থেকে হলেও অস্ত্র ঠেকায় রাস্তায়

    বংশালে ছুরিকাঘাতে যুবক নিহত

    সিদ্ধিরগঞ্জ থানায় সেবা বন্ধ, ভোগান্তিতে জনসাধারণ

    হিজড়াদের দু’গ্রুপের সংঘর্ষ, আহত ৯ 

    অভিনয়ের নেশা

    স্থাপনাটি পুকুরের মাঝখানে

    ১৫ বছর ধরে দাঁড়িয়ে আছে সেতুর পিলার

    চিকেন বল যখন গোল্ডফিশ

    হজরত আলীর বিস্ময়কর সাফল্য

    কুমিল্লার ঘটনা ছড়ায় ৪ মহানগর ও ২৮ জেলায়