মঙ্গলবার, ২৬ অক্টোবর ২০২১

সেকশন

 

২৪ ঘণ্টার মধ্যে কোরবানির পশুর বর্জ্য অপসারণ করা হবে: মেয়র তাপস

আপডেট : ২১ জুলাই ২০২১, ১০:৩৩

ত্যাগের মহিমায় আজ দেশব্যাপী ঈদুল আজহা উদ্যাপিত হচ্ছে। ছবি: আজকের পত্রিকা ২৪ ঘণ্টার মধ্যে কোরবানির পশুর বর্জ্য অপসারণ করা হবে বলে আশাবাদ ব্যক্ত করেছেন ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের (ডিএসসিসি) মেয়র ব্যারিস্টার শেখ ফজলে নূর তাপস। আজ বুধবার সকালে জাতীয় মসজিদ বায়তুল মোকাররমে ঈদের প্রথম জামাতে অংশগ্রহণ শেষে সাংবাদিকদের সঙ্গে মতবিনিময়কালে তিনি এ আশাবাদ ব্যক্ত করেন।

মেয়র বলেন, 'ঢাকাবাসীর প্রতি নিবেদন করব, আপনারা অত্যন্ত সুষ্ঠুভাবে পবিত্র ঈদুল আজহা উদ্যাপন করবেন, কোরবানি দেবেন। আমাদের পরিচ্ছন্ন-কর্মী, বর্জ্য সংগ্রহকারীর বিশাল জনবল আজ থেকে কাজ করবে। আপনাদের কোরবানির বর্জ্য তাঁদের হাতে দেবেন, যাতে করে আমরা আগামী ২৪ ঘণ্টার মধ্যে ঢাকা শহর থেকে সকল বর্জ্য অপসারণ করতে পারি। একটি পরিষ্কার পরিচ্ছন্ন নগরী যেন ঢাকাবাসীকে উপহার দিতে পারি।'

তিনি আরও বলেন, 'ত্যাগের মহিমায় আজ দেশব্যাপী ঈদুল আজহা উদ্যাপিত হচ্ছে। আমি মহামান্য রাষ্ট্রপতি, মাননীয় প্রধানমন্ত্রীসহ ঢাকাবাসী ও দেশবাসীকে ঈদুল আজহার শুভেচ্ছা জানাই। ঈদ মোবারক।'

এ সময় জাতীয় মসজিদের খতিব করোনাভাইরাসের কবল হতে বিশ্ববাসীর মুক্তি কামনায় মহান আল্লাহ তাআলার রহমত প্রার্থনা এবং দেশবাসীর সার্বিক কল্যাণ কামনা করে বিশেষ মোনাজাত পরিচালনা করেন।

এ সময় অন্যান্যের মধ্যে ধর্ম মন্ত্রণালয় ও ইসলামিক ফাউন্ডেশনের শীর্ষস্থানীয় কর্মকর্তাবৃন্দ, ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক কাজী মোর্শেদ হোসেন কামাল, দক্ষিণ সিটি করপোরেশনের সচিব আকরামুজ্জামান প্রমুখ মেয়রের সঙ্গে ঈদের প্রথম জামাতে নামাজ আদায় করেন।

মন্তব্য

আপনার পরিচয় গোপন রাখতে
আমি নীতিমালা মেনে মন্তব্য করছি।
Show
 
    সব মন্তব্য

    ইহাতে মন্তব্য প্রদান বন্ধ রয়েছে

    এলাকার খবর

    কুমিল্লার ঘটনা ছড়ায় ৪ মহানগর ও ২৮ জেলায়

    দেশের ছয় জেলায় কোনো ডেঙ্গু রোগী নেই

    বঙ্গবন্ধু হত্যাকাণ্ডের ঘটনায় তদন্ত কমিশন গঠনের নির্দেশনা চেয়ে রিট

    জাতিসংঘ গুটি কয়েক ক্ষমতাধর রাষ্ট্রের মুখপাত্র: পররাষ্ট্রমন্ত্রী

    একজন কর্মকর্তাকে একাধিক প্রকল্প না দেওয়ার সুপারিশ

    ২৪ ঘণ্টায় আরও ১৭৯ ডেঙ্গু রোগী শনাক্ত, মৃত্যু ১

    স্বাস্থ্য অধিদপ্তরের ডেঙ্গুপ্রতিবেদন নিয়ে প্রশ্ন

    ছানার পুডিং

    অভিনয়ের নেশা

    স্থাপনাটি পুকুরের মাঝখানে

    ১৫ বছর ধরে দাঁড়িয়ে আছে সেতুর পিলার

    চিকেন বল যখন গোল্ডফিশ