Alexa
মঙ্গলবার, ২৪ মে ২০২২

সেকশন

epaper
 

সোনারগাঁ

বিয়ের দাওয়াতে গিয়ে যুবক গুলিবিদ্ধ

আপডেট : ১২ ডিসেম্বর ২০২১, ১০:৪০

বিয়ের দাওয়াতে গিয়ে যুবক গুলিবিদ্ধ নারায়ণগঞ্জের সোনারগাঁয় বিয়েবাড়িতে তানসেন নামে এক যুবক গুলিবিদ্ধ হয়েছেন। গত শুক্রবার রাতে উপজেলার জামপুর ইউনিয়নের আমবাগ এলাকায় এ ঘটনা ঘটে। ঘটনার পর হামলাকারীদের ফেলে যাওয়া অস্ত্র ও তিনটি মোটরসাইকেল উদ্ধার করেছে পুলিশ।

গুলিবিদ্ধ ওই যুবক রূপগঞ্জের মাছিমপুর গ্রামের সিরাজুল ইসলামের ছেলে। তাঁকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

পুলিশ জানায়, তানসেন চিকিৎসাধীন অবস্থায় সুস্থ আছেন। তিনি হাঁটুর নিচে গুলিবিদ্ধ হন। তবে কী নিয়ে তাঁদের মধ্যে এ ঘটনা ঘটেছে তা বিস্তারিত জানা যায়নি।

এলাকাবাসী সূত্রে জানা গেছে, উপজেলার জামপুর ইউনিয়নের আমবাগ গ্রামের ইয়াসিন মিয়ার ছেলে মাসুদের মেয়ের বিয়েতে বরযাত্রী হয়ে আসেন তানসেনসহ হামলাকারীরা। খাওয়া-দাওয়া শেষে তানসেনের সঙ্গে একই এলাকার (মাছিমপুর) তাওলাদ হোসেন তালু, ইকবাল, তানজিল, তন্ময়, শুক্কুর আলী, হানিফ মোল্লা, সাকিব ও আওয়ালের সঙ্গে কথাকাটাকাটি হয়। একপর্যায়ে তানসেনের হাঁটুতে গুলি করেন তাঁরা। গুলিবিদ্ধ হওয়ার পর আশপাশের লোকজন ডাকাত বলে চিৎকার দিলে হামলাকারীরা একটি দেশীয় পিস্তল ও তিনটি মোটরসাইকেল ফেলে পালিয়ে যান। খবর পেয়ে তালতলা তদন্ত কেন্দ্রের পুলিশ ঘটনাস্থলে গিয়ে বিয়ে বাড়ির পাশের আবু তাহেরের বাড়িতে ফেলে যাওয়া অস্ত্র উদ্ধার করে। তবে ঘটনার বিস্তারিত এখনো পাওয়া যায়নি।

তালতলা তদন্ত কেন্দ্রের ইনচার্জ এএসএম ইকবাল হোসেন বলেন, ‘এ ঘটনায় অস্ত্র উদ্ধার করা হয়েছে। গুলিবিদ্ধ তানসেন ঢামেকে চিকিৎসাধীন রয়েছেন। হামলাকারীদের শনাক্তের চেষ্টা চলছে। চিকিৎসকেরা গুলিবিদ্ধ তানসেনকে আশঙ্কামুক্ত বলে জানিয়েছেন। এ বিষয়ে তদন্ত চলছে।

মন্তব্য

আপনার পরিচয় গোপন রাখতে
আমি নীতিমালা মেনে মন্তব্য করছি।
Show
 
    সব মন্তব্য

    ইহাতে মন্তব্য প্রদান বন্ধ রয়েছে

    এলাকার খবর

     
     

    পণ্য নিয়ে জাহাজ আটকা

    পাসপোর্ট পেতে ভোগান্তি কবে শেষ হবে

    যমুনায় বাড়ছে পানি, তলিয়ে যাচ্ছে নিম্নাঞ্চলের ফসলি জমি

    শত মিটারের যত ভোগান্তি

    দোকানে দখল আশ্রয়ণের জমি

    বৃদ্ধকে শিকলে বেঁধে ঘরবন্দী, গ্রেপ্তার ২

    ইউক্রেন যুদ্ধের প্রভাব পড়েছে বঙ্গবন্ধু স্টেডিয়ামেও 

    এডিস নিয়ন্ত্রণে দক্ষিণ সিটিতে ১৫ জুন থেকে ভ্রাম্যমাণ আদালত