বিপ্রপার্টি ডটকম লিমিটেডের প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) মার্ক নসওয়ার্দি এবং ডাচ্-বাংলা ব্যাংকের ফার্স্ট ভাইস প্রেসিডেন্ট খালিদ বিন রহমান নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে চুক্তিতে সই করেন। ছবি: সংগৃহীত।

বিপ্রপার্টি ডটকম এবং ডাচ-বাংলা ব্যাংক সম্প্রতি একটি সমঝোতা চুক্তি (এমওইউ) স্বাক্ষর করেছে। বিপ্রপার্টি তাদের গ্রাহকদের আকর্ষণীয় সুদের হারে হোমলোন দেয়ার লক্ষ্যে এই চুক্তি স্বাক্ষর করেছে। নতুন এই চুক্তি অনুযায়ী, বিপ্রপার্টির গ্রাহকরা ডাচ-বাংলা ব্যাংক থেকে সহজ শর্তে ৯.৫ শতাংশ হারে হোমলোন পাবেন। তাছাড়া কোনও গ্রাহক যদি অন্য ব্যাংক থেকে তাদের অ্যাকাউন্ট পরিবর্তন করে ডাচ-বাংলা ব্যাংকে আসেন, তাহলে তাদের ৯ শতাংশ হারে গৃহঋণ দেয়া হবে। এক্ষেত্রে তাদের ১ শতাংশ প্রোসেসিং ফি দিতে হবে।

সম্প্রতি গুলশান-১-এ বিপ্রপার্টির হেড অফিসে এই চুক্তি স্বাক্ষরিত হয়েছে। বিপ্রপার্টি ডটকম লিমিটেডের প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) মার্ক নসওয়ার্দি এবং ডাচ্-বাংলা ব্যাংকের ফার্স্ট ভাইস প্রেসিডেন্ট খালিদ বিন রহমান নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে চুক্তিতে সই করেন।

এ সময় ডাচ-বাংলা ব্যাংকের পক্ষে উপস্থিত ছিলেন- চিফ রিটেইল বিজনেস অফিসার (সিআরবিও) আবেদুর রহমান শিকদার, ভাইস প্রেসিডেন্ট রাশেদুল হক, রিজিওনাল হেড অব ন্যাশনাল সেলস মো. হাসানুজ্জামান, রিজিওনাল হেড অব ব্রাঞ্চ সেলস মোহাম্মদ মোশাররফ হোসেন এবং প্রোডাক্ট অ্যান্ড বিজনেস ডেভেলপমেন্টের এক্সিকিউটিভ অফিসার মো. মোস্তাফিজুর রহমান। আর বিপ্রপার্টি ডটকমের পক্ষে উপস্থিত ছিলেন– হেড অব অপারেশনস খন্দকার রেজবিন আহসান এবং করপোরেট বিজনেস ম্যানেজার মো. জায়েদুল ইসলাম।

চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে বিপ্রপার্টি ডটকম-এর প্রধান নির্বাহী (সিইও) মার্ক নসওয়ার্দি বলেন, “বিপ্রপার্টি ডটকম অসংখ্য প্রপার্টির মার্কেটপ্লেস, যেখানে গ্রাহকরা কাঙ্ক্ষিত ঠিকানা খুঁজে পাবেন। একইসাথে প্রপার্টি সংক্রান্ত আর্থিক ও আইনগত সহযোগিতাসহ যেকোন পরামর্শ পাবেন। আমাদের গ্রাহকদের চাহিদার কথা বিবেচনা করেই আমরা ডাচ-বাংলা ব্যাংকের সাথে এই চুক্তিটি স্বাক্ষর করেছি। এই ব্যাংক বিপ্রপার্টির গ্রাহকদের সর্বনিম্ন সুদের হারে গৃহঋণ দেবে। এই চুক্তি প্রপার্টি কেনাবেচাকে আরো সহজ করবে এবং দেশের রিয়েল এস্টেট খাতকে এগিয়ে নিয়ে যাবে”।

এই অংশীদারিত্বের বিষয়ে ডাচ-বাংলা ব্যাংকের ফার্স্ট ভাইস প্রেসিডেন্ট খালিদ বিন রহমান বলেন, “ডাচ-বাংলা ব্যাংক তার উদ্ভাবনী পণ্য ও সেবা প্রদানের মাধ্যমে বিশ্বমানের গ্রাহক অভিজ্ঞতা নিশ্চিত করতে অংশীদারদের সাথে প্রতিজ্ঞাবদ্ধ। এই অংশীদারিত্ব সাশ্রয়ী মূল্যে এবং সুবিধাজনকভাবে মানুষের স্বপ্নের আবাসনের ইচ্ছা পূরণ করবে।’’

বিপ্রপার্টি ডটকম লিমিটেড সবসময় মানুষের স্বপ্ন পূরণে কাজ করছে। এটি খুবই প্রশংসনীয় একটি চুক্তি এবং এই ধরনের অংশীদারিত্ব বাংলাদেশের রিয়েল এস্টেট খাতকে সম্পূর্ণ নতুন স্তরে নিয়ে যাবে।