মৎস্য সপ্তাহের সমাপনী অনুষ্ঠানে দিদারুল আলম এমপি বক্তব্য রাখছেন

মাছ চাষে গড়বো দেশ বঙ্গবন্ধুর বাংলাদেশ”এ শ্লোগানকে সামনে রেখে ও “মৎস্য সেক্টরের সমৃদ্ধি সুনীল অর্থনীতির অগ্রগতি” এই প্রতিপাদ্য বিষয়ের আলোকে সপ্তাহব্যাপি মৎস্য সপ্তাহের পুরস্কার বিতরণ ও সমাপনী অনুষ্ঠান শেষ হয়েছে।

গত মঙ্গলবার সকালে উপজেলা হল রুমে উপজেলা নিবার্হী কর্মকর্তা মিল্টন রায়ের সভাপতিত্বে মূল্যায়ন পুরস্কার বিতরণী ও সমাপনী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন প্রবাসি কল্যান ও কর্মসংসংস্থান মন্ত্রনালয় সংক্রান্ত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য আলহাজ¦ দিদারুল আলম এমপি। এ সময় তিনি বলেন,‘মাছ চাষে বাংলাদেশের বর্তমান অবস্থান তৃতীয়। ২০২৩ এই অবস্থান এক নম্বরে হবে বলে আমি আশা প্রকাশ করছি।

জেলেদের উদ্দ্যোশে তিনি বলেন,আপনার সরকারের দেওয়া সাগরে বন্ধ কালীন চাউল না নিয়ে ভুল করেছেন,সরকার কিভাবে নদীতে মাছ বাড়াবে সে গবেষনা করে করেই সাগরে জাল ফেলা বন্ধ করেছে,এই স্বিদান্ত আমিও ও আমার নেত্রী মাননীয় প্রধানমন্ত্রীর স্বিদান্ত না,মাছের উপর গবেষনাকারির স্বিদান্ত।’

কাজী ছাব্বির আহমদের পরিচালনায় বিশেষ অতিথি ছিলেন উপজেলা ভাইস চেয়ারম্যান মো.আলাউদ্দিন সাবেরি,উপজেলা মৎস্য কর্তকর্তা মো.শামীম আহমদ, প্রকৌশলী মো.জাহাঙ্গীর আলম,ইউপি চেয়ারম্যানবৃন্দ যথাক্রমে সৈয়দপুর তাজুল ইসলাম নিজামী,মুরাদপুর জাহেদ হোসেন নিজামী বাবু ও বাঁশবাড়ীয়া শওকত আলী জাহাঙ্গীর।

বক্তব্য রাখেন, মৎস্যজীবি মুক্তিযোদ্ধা মো.রফিকুল ইসলাম,উপজেলা জলদাশ ফেডারেশনের সভাপতি প্রদীপ জলদাশ।

অনুষ্ঠানে বিভিন্ন মৎস্যজীবিতে বিভিন্ন ক্যাটাগরিতে পুরস্কার প্রদান ও সর্বশেষ উপজেলা পরিষদ পুকুরে হাঁসের খেলা দিয়ে সমাপ্তি ঘোষনা করেন।
মেজবাহ খলেদ / সীতাকুন্ড / চট্টগ্রাম ।