১৫ আগস্ট উপলক্ষে বোরহানউদ্দিন সভা ও দোয়া মাহফিল

১৫ আগস্ট জাতীয় শোক দিবস ও জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৪ তম শাহাদত বার্ষিকী উদযাপন উপলক্ষে ভোলা বোরহানউদ্দিন পৌর সভার আয়োজনে আলোচনা সভা ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়।

শুক্রবার সকাল ১১টায় পৌরসভার হলরুমে এ আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। বোরহানউদ্দিন পৌর মেয়র আলহাজ্ব রফিকুল ইসলাম এর সভাপতিত্বে উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব আবুল কালাম আজাদ।

বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন উপজেলা নির্বাহি কর্মকর্তা মোছা: খালেদা খানম রেখা, উপজেলা আ’লীগের সভাপতি মো: জসিম উদ্দিন হায়দার, বোরহানউদ্দিন থানা অফিসার ইন-চার্জ ম.এনামুল হক।

আলোচনা সভায় আরোও বক্তব্য রাখেন উপজেলা ভাইস চেয়ারম্যান রাসেল আহমেদ, উপজেলা আ’লীগের সাংগঠনিক সম্পাদক আ.ন.ম আব্দুল্লাহ প্রমূখ। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান বৃন্দ, পৌর কাউন্সিলর বৃন্দ ও কর্মকর্তা-কর্মচারী বৃন্দ, যুবলীগ, ছাত্রলীগ, সেচ্ছাসেবকলীগ আ’লীগের অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ।

অনুষ্ঠানটি পরিচালনা করেন পৌর সভার ইঞ্জিনিয়ার আ: সাত্তার। অনুষ্ঠান শেষে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান সহ তার পরিবারে নিহতদের রুহের মাগফেরাত কামনা করে দোয়া অনুষ্ঠান পরিচালনা করা হয়।

জুম্মার নামাজ শেষে পৌর এলাকার মসজিদগুলোতে দোয়া ও তবারক বিতরণ করা হয়।

আবদুল মালেক/বোরহানউদ্দিন