দুর্নীতির সংবাদ প্রকাশের জেরে যমুনা টিভি ও কালের কন্ঠসহ ১২ সাংবাদিক ও মানবাধিকারকর্মীর বিরুদ্ধে পৃথক দুটি মিথ্যা হয়রানীমূলক মানহানির মামলার প্রতিবাদে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ করেছে পলাশবাড়ী প্রেসক্লাব।

প্রেসক্লাব সভাপতি রবিউল হোসেন পাতার সভাপতিত্বে, সাধারণ সম্পাদক ফজলুল হক দুদুর পরিচালনায় পলাশবাড়ী চৌমাথা মোড়ে অনুষ্ঠিত হয়।

রবিবার ২০ অক্টোবর বেলা ১১ ঘটিকার সময় পলাশবাড়ী উপজেলার কর্মরত সাংবাদিকদের আয়োজনে বিক্ষোভ সমাবেশ কর্মসূচি অনুষ্ঠিত হয়।

ঘণ্টাব্যাপী মানববন্ধনে জেলা ও উপজেলার বিভিন্ন গণমাধ্যমের কর্মরত সাংবাদিক ছাড়াও পলাশবাড়ী উপজেলার বিভিন্ন রাজনৈতিক-সামাজিক সংগঠনের নেতাকর্মী, শিক্ষক ও সচেতন মহলসহ সাধারণ মানুষ অংশ নেয়।

এসময় বক্তব্য রাখেন বিশিষ্ট সাংবাদিক নুরুজ্জামান প্রধান, প্রেসক্লাব সহ সভাপতি সাইদুর রহমান মাষ্টার, সাংবাদিক নুরুল ইসলাম, সাংবাদিক হাসিবুর রহমান স্বপন, সাংবাদিক রবিউল ইসলাম ।

দুর্নীতি-অপকর্ম ঢাকতে ও নিজেকে সামাল দিতে স্থানীয় ও জাতীয় পর্যায়ের ১২ সাংবাদিকসহ মানবাধিকারকর্মীর বিরুদ্ধে মানহানির অভিযোগে মিথ্যা হয়রানিমূলক পৃথক দুটি মামলা করেন তিনি।

মিথ্যা মামলার ঘটনায় তীব্র নিন্দা ও প্রতিবাদ জানানোসহ দুর্নীতিবাজ পিআইও নুরুন্নবীর দৃষ্টান্ত শাস্তির ব্যবস্থা নিশ্চিতের দাবি জানান তারা।

ছাদেকুল ইসলাম রুবেল/গাইবান্ধা