প্রধান সংবর্ধিত অতিথির বক্তব্য রাখেন, সড়ক ও সেতু মন্ত্রণালয়ের সড়ক পরিবহণ ও মহাসড়ক বিভাগের অতিরিক্ত সচিব এহছানে এলাহী।

সড়ক ও সেতু মন্ত্রণালয়ের সড়ক পরিবহণ ও মহাসড়ক বিভাগের অতিরিক্ত সচিব এহছানে এলাহী ও বাংলাদেশ রেডক্রিসেন্ট সোসাইটি সিলেট ইউনিটের নির্বাহী সদস্য, জেলা পরিষদ সদস্য ইমাম উদ্দিন চৌধুরীকে গাছবাড়ী সচেতন নাগরিক কমিটির উদ্যোগে গণসংবর্ধনা দেওয়া হয়েছে। ২১ ফেব্রুয়ারি বৃহস্পতিবার বিকেল সাড়ে ৩টায় কানাইঘাট গাছবাড়ি বাজার মাদ্রাসা মাঠে তাদের এ গণসংবর্ধনা প্রদান করা হয়।

গাছবাড়ী সচেতন নাগরিক কমিটির সভাপতি ও ৮নং ঝিংগাবাড়ি ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মাওলানা ফজলে হকের সভাপতিত্বে ও প্রবাসী সায়েম আহমদ এবং মাওলানা শামিম আহমদের যৌথ পরিচালনায় প্রধান সংবর্ধিত অতিথির বক্তব্য রাখেন, সড়ক ও সেতু মন্ত্রণালয়ের সড়ক পরিবহণ ও মহাসড়ক বিভাগের অতিরিক্ত সচিব এহছানে এলাহী ও বাংলাদেশ রেডক্রিসেন্ট সোসাইটি সিলেট ইউনিটের নির্বাহী সদস্য, জেলা পরিষদ সদস্য ইমাম উদ্দিন চৌধুরী।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন, গাছবাড়ী জামিউল উলুম কামিল মাদ্রাসার প্রিন্সিপাল মাওলানা তাহির উদ্দিন, গাছবাড়ী আইডিয়েল কলেজের প্রিন্সিপাল মো. আব্দুল মতিন, ৭নং দক্ষিণ বাণিগ্রাম ইউনিয়নের চেয়ারম্যান মো. মাসুদ আহমদ, ৯নং রাজাগঞ্জ ইউনিয়নের চেয়ারম্যান মো. ফখরুল ইসলাম, ৮নং ঝিংগাবাড়ী ইউনিয়নের চেয়ারম্যান মো. আব্বাস উদ্দিন, এমাদ উদ্দিন মানিক, এড.সাত্তার, মিসবাহ উদ্দিন।

প্রধান সংবর্ধিত অতিথি এহছানে এলাহী বলেন, বাল্যবিবাহ রোধে সবচেয়ে কার্যকর ভূমিকা পালন করছে সরকার। এ লক্ষ্যে বিভিন্ন পদক্ষেপ গ্রহণ করা হয়েছে। আমাদের সদিচ্ছাই পারে বাল্যবিবাহ রোধ করতে। তাই বাল্যবিবাহ রোধে ব্যপকভাবে সচেতনতা সৃষ্টি করতে হবে। তিনি বলেন, বর্তমান সরকার গত দশ বছরের অগ্রগতিতে বাংলাদেশ আজ উন্নয়নে মহাসড়কে। মাদক নির্মুল ও দুর্নীতি দমনে সরকার জিরো টলারেন্সে রয়েছে। তাই সমাজের সবাইকে মাদকের ভয়াবহতা সম্পর্কে অবগত করতে হবে এবং তা নির্মূলে সবাইকে এগিয়ে আসতে হবে।