হানিফ পরিবহনের যাত্রীবাহী বাসে তল্লাশী করে বিশেষ কায়দায় ফিটিং অবস্থায় ১শ ৪৯ বোতল ফেন্সিডিলসহ দুইজন মাদক ব্যবসায়ীকে আটক করেছে জয়পুরহাট র‌্যাব-৫।

আজ সকাল ১০ টায় জয়পুরহাট জেলার সদর থানাধীন বনখুর এলাকায় হিলি টু জয়পুরহাট মেইন রোডে হিলি হতে ঢাকাগামী হানিফ পরিবহনের যাত্রীবাহী বাস (রেজিঃ নং-ঢাকা মেট্রো-ব-১৪-৫৫৯৪) এ অভিযান পরিচালনা করে বাসের বডিতে বিশেষ কায়দায় ফিটিং করা অবস্থায় ফেন্সিডিল ১শ৪৯ বোতল, মোবাইল সেট ২টি, সীম কাড ৩ টি, ড্রাইভিং লাইসেন্স ১টি, নগদ অর্থ ৩ হাজার টাকা উদ্ধার করা হয়।

আটককৃতরা হলেন মোঃ খাইরুল ইসলাম (৩৫) (হানিফ পরিবহনের ড্রাইভার), পিতা-মোঃ মতিয়ার চৌধুরী, সাং-রতনপুর, মোঃ মানিক হোসেন (১৮) (হানিফ পরিবহনের হেলপার), পিতা-মোঃ এনামুল হোসেন, সাং-পশ্চিম বালিঘাটা (টেক্সটাইল পাড়া), উভয় থানা-পাঁচবিবি, জেলা-জয়পুরহাটদেরকে আটক করা হয়।

র‌্যাব জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে উক্ত ধৃত আসামীদ্বয় দীর্ঘদিন যাবৎ নেশা জাতীয় মাদকদ্রব্য ফেন্সিডিল ভারত হতে অবৈধভাবে চোরাচালানের মাধ্যমে সংগ্রহ করে হানিফ পরিবহনের যাত্রীবাহী বাসের বিভিন্ন জায়গায় বিশেষ কায়দায় ফিটিং করে ঢাকাসহ দেশের বিভিন্ন স্থানে মাদক কারবারীদের নিকট সরবরাহ করে আসছিল বলে স্বীকার করে।

পরবর্তীতে উদ্ধারকৃত ফেন্সিডিল ও হানিফ পরিবহনের বাস জয়পুরহাট জেলার সদর থানায় জমা করা হয় এবং ধৃত আসামীদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে।

-মোঃ আব্দুল আজিজ