হামদর্দ এমডি’র বিরুদ্ধে মিথ্যাচারের প্রতিবাদে মানববন্ধন

হামদর্দ ল্যাবরেটরিজ (ওয়াক্ফ) বাংলাদেশ-এর ব্যবস্থাপনা পরিচালক ড. হাকীম মো. ইউছুফ হারুন ভূঁইয়ার বিরুদ্ধে অপপ্রচার ও মিথ্যাচারের অভিযোগ এনে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ করেছে মুক্তিযোদ্ধা ও উত্তর জয়পুর এলাকাবাসী।

১৬ সেপ্টেম্বর সোমবার দুপুরে লক্ষ্মীপুর সদর উপজেলার উত্তর জয়পুর ইউনিয়ন পরিষদ প্রাঙ্গণে বীর মুক্তিযোদ্ধাবৃন্দ ও এলাকাবাসীর ব্যানারে এই মানববন্ধন করা হয়।

মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশে বক্তব্য রাখেন, যথাক্রমে বীর মুক্তিযোদ্ধা নুর মোহাম্মদ, নুরুল হুদা বকুল, আব্দুল হান্নান, উত্তর জয়পুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এম বেলাল হোসেন, সমাজসেবক মাষ্টার আবুল কাশেম, রফিকুল ইসলাম প্রমুখ।
মানববন্ধন থেকে হামদর্দ এর এমডি ইউসুফ হারুন ভূঁইয়ার বিরুদ্ধে আনীত অভিযোগকে মিথ্যাচার এবং উদ্দেশ্যমূলক আখ্যায়িত করে বক্তারা বলেন, হামদর্দ ল্যাবরেটরিজ (ওয়াক্ফ) বাংলাদেশ-এর ব্যবস্থাপনা পরিচালক ড. হাকীম মো. ইউছুফ হারুন ভূঁইয়া সরকারের উন্নয়নে অংশীদার হয়ে লক্ষ্মীপুরে স্কুল, কলেজ, মেডিকেল কলেজ স্থাপন করেছেন।

তিনি এলাকার উন্নয়নে একের পর এক উদ্যোগ নিচ্ছেন। কিন্তু একটি স্বার্থনেষী চক্র ১৯৭১ সালে মহান মুক্তিযুদ্ধের সময়কার ভূমিকা নিয়ে হামদর্দ এর এমডি’র বিরুদ্ধে সাজানো কল্পকাহিনী ও কুরুচিপূর্ণ মিথ্যাচার করে তার মর্যাদাহানিকর কর্মকান্ড চালাচ্ছে। এসব অপপ্রচারের তীব্র প্রতিবাদ জানান বক্তারা।

মোঃ সোহেল রানা/লক্ষ্মীপুর