আটক দুই ভূয়া ডাক্তার।

লালমনিরহাটের হাতীবান্ধায় মফিজুল হক (৩২) ও রেজাউল করিম (৩৫) নামে দুই ভুয়া ডাক্তারকে দেড় বছর করে বিনাশ্রম কারাদন্ড দিয়েছে ভ্রাম্যমান আদালত।

১৪ মার্চ বৃহস্পতিবার সন্ধ্যায় ভ্রাম্যমান আদালতের বিচারক ও হাতীবান্ধার নির্বাহী অফিসার (ইউএনও) সামিউল আমিন এ রায় প্রদান করেন।

সাজাপ্রাপ্ত ওই দুই ভুয়া ডাক্তার হলেন, দিনাজপুর জেলার ঘোড়াঘাট উপজেলার রানীগঞ্জ গ্রামের সামসুল হকের পুত্র মফিজুল হক ও রংপুর জেলার কাউনিয়া উপজেলার নাজির দহগ্রামের আলতাব হোসেনের পুত্র রেজাউল করিম।

হাতীবান্ধা থানার অফিসার ইনচার্জ (ওসি) ওমর ফারুক জানান, গোপন সংবাদের ভিত্তিতে হাতীবান্ধার নির্বাহী অফিসার (ইউএনও) সামিউল আমিনসহ থানার একটি দল উপজেলার সাবেক এমপি প্রয়াত জয়নুল আবেদীনের বাসা সংলগ্ন ভুয়া মা ও শিশু কেন্দ্রে অভিযান চালায়।

অভিযান চালিয়ে মফিজুল হক, ও রেজাউল করিম নামে দুই ভুযা ডাক্তারকে আটক করা হয়। পরে সন্ধ্যায় তাদের ভ্রাম্যমান আদালতে হাজির করা হলে তারা তাদের দোষ স্বীকার করে।

এ সময় ভ্রাম্যমান আদালতের বিচারক ও হাতীবান্ধার নির্বাহী অফিসার (ইউএনও) সামিউল আমিন তাদের প্রত্যেককে দেড় বছর করে বিনাশ্রম কারাদণ্ড প্রদান করেন। সাজাপ্রাপ্ত ওই দুই ভুয়া ডাক্তারকে রাতেই জেল হাজতে প্রেরন করা হবে বলেও জানান তিনি।

জিন্নাতুল ইসলাম জিন্না, লালমনিরহাট