মিলন সভাপতি, বুলু সম্পাদক নির্বাচিত

দিনাজপুরের হাকিমপুর (হিলি) প্রেসক্লাবের দ্বি-বার্ষিক নির্বাচন অনুষ্টিত হয়েছে। নির্বাচনে গোলাম মোস্তাফিজার রহমান মিলন সভাপতি ও আনোয়ার হোসেন বুলু সাধারণ সম্পাদক নির্বাাচিত হয়েছে।

প্রেসক্লাবের নিজস্ব কার্যালয়ে বিকেল ৩ টা থেকে সন্ধা ৬ টা পর্যন্ত গোপন ব্যালটের মাধ্যমে ভোট গ্রহণ করা হয়। ৪১ জন সদস্যের মধ্যে ৪০ জন সদস্য তাদের ভোট প্রয়োগ করেন।

প্রেসক্লাবের নির্বাচন কশিশনার অধ্যাপক জানে আলম জানান, এবারের নির্বাচনে সভাপতি সম্পাদকসহ ৬ টি পদে ১৪ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করেন। এর মধ্যে সভাপতি পদে গোলাম মোস্তাফিজার রহমান মিলন (বৈশাখী টিভি ও কালের কন্ঠ ) ৩৬ ভোট পেয়ে নিবাচিত হয়।

তার নিকটতম প্রতিদ্বন্দ্বি জাহিদুল ইসলাম ( এনটিভি) ভোট পায় ২ ভোট। সহ-সভাপতি পদে রবিউল ইসলাম (দৈনিক আজকের দেশবার্তা) ২৪ ভোট পেয়ে নিবাচিত হন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বি সিরাজুল ইসলাম (দৈনিক আজকের প্রতিভা) ১২ ভোট পান।

সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন বুলু ( গাজী টিভি ও খোলা কাগজ) ২৪ ভোট পেয়ে নিবাচিত হন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বি মুরাদ ইমাম কবির (বাংলাভিশন) ১৬ ভোট পেয়েছেন। সহ-সাধারণ সম্পাদক পদে সাজ্জাদ হোসেন (ইন্ডিপেনডেন্ট টিভি) ২৪ ভোট পেয়ে নিবাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বি তাছির উদ্দিন (সকালের সময়) ১৩ ভোট পেয়েছেন। প্রচার ও প্রকাশনা সম্পাদক পদে মোসলেম উদ্দিন ( দৈনিক খবরপত্র) ১৯ ভোট পেয়ে নিবাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বি মুসা মিয়া (দৈনিক মানবকন্ঠ) ভোট পেয়েছেন ১৭ ।

এছাড়া কার্যকরী সদস্য পদে সৈয়দ মোস্তাফিজুর রহমান (দৈনিক উত্তর বাংলা) ৩২ ভোট, মাসুদুল হক রুবেল (ডিবিসি নিউজ) ৩১ ভোট ও রমেন বসাক (দৈনিক যায়যায়দিন) ২৬ ভোট পেয়ে নিবাচিত হয়েছেন।

সদস্য পদে মোকছেদুল মোমিন (দৈনিক জয়পুরহাট খবর) ১৭ ভোট পেয়ে পরাজিত হন। এর আগে ৮ সেপ্টেম্বর সাংগঠনিক সম্পাদক পদে শফিকুল ইসলাম ( সময় টিভি), দপ্তর সম্পাদক পদে মোফাজ্জল হোসেন ( দৈনিক তিস্তা), কোষাধ্যক্ষ পদে আলম হোসেন অলি, ( দৈনিক পত্রালাপ), ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পদক পদে তারিকুল ইসলাম (দৈনিক আমার সংবাদ) এবং ধর্ম ও সমাজ কণ্যান সম্পাদক পদে আব্দুল আজিজ ( আরটিভি ও দৈনিক প্রতিদিনের সংবাদ) কে বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত ঘোষণা করা হয়।

মোঃ আব্দুল আজিজ/হিলি