মনোনয়নপত্র দাখিল করছেন এক প্রার্থী।

বিপুল উৎসাহ উদ্দীপনা ও আনন্দঘন পরিবেশে জৈন্তাপুর উপজেলার ঐতিহ্যবাহী হরিপুর বাজারের সর্বপ্রথম ব্যবসায়ী সংগঠন বাজার ব্যবসায়ী কমিটির নির্বাচন আগামী ২২ জুন অনুষ্ঠিত হবে।

নতুন কমিটি গঠনের লক্ষ্যে নির্বাচনের মনোনয়ন পত্র জমা দেওয়ার শেষ দিন ছিল ২৫ জুন শনিবার সকাল ১০টা থেকে বিকাল ৪টা পর্যন্ত।

বাজার ব্যবসায়ী কমিটির নির্বাচনে সভাপতি-সাধারণ সম্পাদকসহ ৯টি পদে মোট ৩৬জন প্রার্থী তাদের সমর্থক নিয়ে আনন্দ উৎসাহের মধ্য দিয়ে রিটার্নিং অফিসারের কাছে মনোনয়ন পত্র জমা দেন।

নির্বাচন পরিচালনা কমিটি সূত্রে জানা যায়, হরিপুর বাজার ব্যবসায়ী কমিটির নির্বাচনে ভোটার ৫৯৬ জন। এতে সভাপতি পদে ৪জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করবেন- রায়হান ফ্যাশন এর মালিক হেলাল আহমদ, আল আরব ফোন সেন্টার এর মালিক রফিক আহমদ, বিশিষ্ট গরু ব্যবসায়ী হেলাল আহমদ, ও ডাক্তার জুবের আহমদ  সহ-সভাপতি পদে ৭ জন প্রতিদ্বন্দ্বিতা করবেন বিশিষ্ট চাউল ব্যবসায়ী মোঃ আব্দুল্লাহ, মোঃ আনোয়ার হোসেন টেইলার্স, শাহজালাল ফার্মেসীর মালিক এম শাহীন আলম, নূর জাহান স্টোর এর মালিক হাজি আজির উদ্দিন, মোঃ মানিক মিয়া, আশিক উদ্দিন, মোঃ আব্দুল জলিল।

সাধারণ সম্পাদক পদে ৪ জন প্রতিদ্বন্দ্বিতা করবেন মোঃ সুহেব আহমদ, মোঃ নাঈম উল্লাহ, মোঃ আলা উদ্দিন ও মোঃ আব্দুল্লাহ।
সহ সাধারণ সম্পাদক পদে ৫ জন প্রতিদ্বন্দ্বিতা জাকারিয়া আহমদ, মিছবা উজ্জামান, ছায়েম আহমদ, খিজির আহমদ (স্বপন) ও আশফাক শিকদার।

সাংগঠনিক সম্পাদক ৩ জন প্রতিদ্বন্দ্বিতা করবেন মোঃ আব্দুল মুতলিব, মোঃ সমসুর উদ্দিন ও মোঃ আল-আমিন। ক্যাশিয়ার পদে ২ জন প্রতিদ্বন্দ্বিতা করবেন বাবুল আহমদ ও হাজি ইসমাঈল আলী।  প্রচার সম্পাদক ৩ জন প্রতিদ্বন্দ্বিতা করবেন নোমান আহমদ, জালাল উদ্দিন ও নাজমুল ইসলাম। দপ্তর সম্পাদক ২জন প্রতিদ্বন্দ্বিতা করবেন
মাওলানা বিলাল আহমদ ও ফারুক আহমদ। অার নির্বাহী কমিটির সদস্য পদে ৬জন প্রতিদ্বন্দ্বিতা করবেন-অলি উল্লাহ, হেলাল উদ্দিন, সিরাজ উদ্দিন, কুতুব উদ্দিন, জাহিদ উল্লাহ ও আব্দুল লতিফ।

হরিপুর বাজার ব্যবসায়ী কমিটির নির্বাচন উপলক্ষে প্রধান নির্বাচন কমিশনারের দায়িত্বে রয়েছেন মাস্টার নাজির আলী সরকার। নির্বাচন কমিশনের পক্ষ থেকে জানান, ২৭ মে মনোনয়ন পত্র বাছাই, ২৯ মে প্রত্যাহার ও চূড়ান্ত প্রার্থী তালিকা প্রকাশ, ১০ জুন প্রতীক বরাদ্দ এবং ২২ জুন হরিপুর বাজার ইউনিয়নে সকাল ৯ টা থেকে বিকাল ৪টা পর্যন্ত ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে।

নাজমুল ইসলাম/জৈন্তাপুর