এম. এ. আর. শায়েল
সিনিয়র সাব এডিটর

এনটিভির হবিগঞ্জ প্রতিনিধি হারুনুর রশিদ চৌধুরীকে সভাপতি এবং দৈনিক যুগান্তর ও একুশে টিভির প্রতিনিধি সৈয়দ এখলাছুর রহমান খোকন

হবিগঞ্জ প্রতিনিধি-

হবিগঞ্জ প্রেসক্লাবের নতুন কমিটি ঘোষণা করা হয়েছে। এনটিভির হবিগঞ্জ প্রতিনিধি হারুনুর রশিদ চৌধুরীকে সভাপতি এবং দৈনিক যুগান্তর ও একুশে টিভির প্রতিনিধি সৈয়দ এখলাছুর রহমান খোকনকে এই কমিটির সাধারণ সম্পাদক করা হয়েছে। কমিটিতে মোট সদস্য সংখ্যা ১৫ জন।

নির্বাহী কমিটির সদস্যরা হলেন—দৈনিক আলোকিত সময়ের প্রতিনিধি নির্মল ভট্টাচার্য্য রিংকু (সহ-সভাপতি) ও দৈনিক খবরের প্রতিনিধি নুরুজ্জামান ভূইয়া মামুন (যুগ্ম সাধারণ সম্পাদক)। কার্যকরী সদস্যরা হলেন—দৈনিক খোয়াই এর সম্পাদক শামীম আহছান, আমাদের সময়ের সাংবাদিক অ্যাডভোকেট রুহুল হাসান শরীফ, বাংলাভিশনের সাংবাদিক মোহাম্মদ নাহিজ, দৈনিক হবিগঞ্জ এক্সপ্রেসের সম্পাদক মো. ফজলুর রহমান, দৈনিক করতোয়ার সাংবাদিক আব্দুল মঈন চৌধুরী টিপু চৌধুরী, চ্যানেল আই এর সাংবাদিক চৌধুরী মোহাম্মদ ফরিয়াদ, ভোরের কাগজের সাংবাদিক শফিকুল আলম চৌধুরী ও সময় টিভির সাংবাদিক রাশেদ আহমদ খান। পদাধিকারবলে কিমিটির সদস্য থাকবেন বিদায়ী সভাপতি মোহাম্মদ শাবান মিয়া (সম্পাদক, প্রতিদিনের বাণী) ও সাধারণ সম্পাদক রাসেল চৌধুরী (দৈনিক সমকাল ও চ্যানেল টোয়েন্টিফোর)।

হবিগঞ্জ প্রেসক্লাবের বিগত বার্ষিক সাধারণ সভায় সর্বসম্মতিক্রমে এ কমিটি গঠন করা হয়। সভায় হবিগঞ্জ প্রেসক্লাবের আজীবন সদস্য স্থানীয় সংসদ সদস্য অ্যাডভোকেট মো. আবু জাহিরসহ ক্লাবের সদস্যরা উপস্থিত ছিলেন।