মিজানুর রহমান মিজান।

হবিগঞ্জ পৌরসভার উপ-নির্বাচনে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশা করেছিলেন অনেকে। প্রত্যেকে নিজ নিজ অবস্থান থেকে দলীয় মনোনয়ন পেতে ইতিমধ্যেই স্থানীয় নেতৃবৃন্দসহ কেন্দ্রীয় নেতৃবৃন্দের সাথে যোগাযোগ শুরু করেছেন।

কিন্তু শেষ পর্যন্ত হবিগঞ্জ পৌরসভার উপ-নির্বাচনে ক্ষমতাসীন আওয়ামী লীগের দলীয় মনোনয়ন (নৌকা) পেয়েছেন পৌর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মো. মিজানুর রহমান মিজান।

২৬ মে রবিবার সকালে বিষয়টি নিশ্চিত করেছেন হবিগঞ্জ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট আব্দুল মজিদ খান এমপি।

মিজানুর রহমান মিজান।

তিনি বলেন, ‘এখনো জেলা আওয়ামী লীগের কাছে কোনো চিঠি আসেনি। তবে পৌর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মো. মিজানুর রহমান মিজানের দলীয় মনোনয়ন নিশ্চিত করা হয়েছে। ২৬ মে রবিবার তার হাতে আনুষ্ঠানিকভাবে মনোনয়নপত্র তুলে দেওয়ার কথা রয়েছে।

এর পূর্বে গত শুক্রবার সম্ভাব্য ৫ প্রার্থীর তালিকা কেন্দ্রে পাঠায় জেলা আওয়ামী লীগ। তালিকাটি যাচাই-বাছাই করে তার প্রার্থিতা চূড়ান্ত করা হয়।

উল্লেখ্য, হবিগঞ্জ পৌরসভার বিগত নির্বাচনে স্বতন্ত্র প্রার্থী হিসেবে নৌকা ও ধানের শীষের বিপরীতে নারিকেল গাছ প্রতীক নিয়ে লড়েছিলেন মিজানুর রহমান মিজান। এ সময় তিনি মাত্র ১২শ’ ভোটের ব্যবধানে হেরে গেলেও চমক সৃষ্টি করেন। আগামী ২৪ জুন হবিগঞ্জ পৌরসভার উপ-নির্বাচনের ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে।

আজকের পত্রিকা/এমএআরএস/জেবি