হবিগঞ্জ জেলা আওয়ামী লীগের সম্মেলনে সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরসহ অতিথিবৃন্দ।

হবিগঞ্জ জেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক কাউন্সিল ও সম্মেলন উদ্বোধন করলেন বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সড়ক পবিহন সেতু মন্ত্রী ওবায়দুল কাদের এমপি।

(১১ ডিসেম্বর) বুধবার বেলা সাড়ে ১১টায় হবিগঞ্জস্থ নিমতলায় দলীয় নেতাকর্মীদের নিয়ে আনুষ্ঠানিকভাবে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে দলীয় ও জাতীয় পতাকা উত্তোলনের মাধ্যমে

হবিগঞ্জ জেলা আওয়ামী লীগের সম্মেলন উদ্বোধন করছেন সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

এ সম্মেলনের উদ্বোধন করেন তিনি।

এর আগে হেলিকপ্টার যোগে কেন্দ্রীয় নেতাদের সাথে নিয়ে হবিগঞ্জ শাহী ঈদগাহে অবতরণ করেন। সেখানে তাদেরকে উষ্ণ অভিনন্দন জানান জেলা আওয়ামী লীগের সভাপতি/সেক্রেটারিসহ অন্যান্য নেতৃবৃন্দ।

হবিগঞ্জ জেলা আওয়ামী লীগের সম্মেলনে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত আছেন বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও সাবেক মন্ত্রী নুরুল ইসলাম নাহিদ এমপি,বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব-উল-আলম হানিফ,বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আহমদ হোসেন,অ্যাডভোকেট মিছবাহ উদ্দিন সিরাজ, বাংলাদেশ আওয়ামী লীগের কার্যকরী কমিটির সদস্য র আ ম উবায়দুল মোক্তাদির চৌধুরী এমপি,কার্যকরী কমিটির সদস্য বদর উদ্দিন আহমেদ কামরান,অধ্যাপক রফিকুর রহমান, বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন প্রতিমন্ত্রী অ্যাডভোকেট মাহবুব আলী ও হবিগঞ্জ-১ নবীবগঞ্জ বাহুবল আসনের সংসদ সদস্য গাজী মোহাম্মদ শাহনেওয়াজ এমপি।

সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরসহ অন্যান্য নেতৃবৃন্দকে ফুল দিয়ে বরণ করছেন হবিগঞ্জ জেলা আওয়ামী লীগ নেতৃবৃন্দ।

 জেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব অ্যাডভোকেট আবু জাহির এমপির সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আলহাজ্ব অ্যাডভোকেট আব্দুল মজিদ খান এমপির পরিচালনা সম্মেলনের প্রথম অধিবেশন আনুষ্ঠানিকভাবে শুরু হয়েছে।

সম্মেলনে জেলার বিভিন্ন উপজেলা থেকে কয়েজ হাজার নেতাকর্মী অংশগ্রহণ করেন।