দ্রুত সময়ের মধ্যে অবৈধ সরকারের পতন ঘটিয়ে বেগম জিয়াকে কারামুক্ত করার ঘোষনা দিয়ে পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ডের সাবেক চেয়ারম্যান ও খাগড়াছড়ি জেলা বিএনপির সভাপতি ওয়াদুদ ভূইয়া বলেছেন, অবৈধ সরকারকে কোন ভাবে দীর্ঘস্থায়ী ভাবে ক্ষমতা দখল করে থাকতে দেওয়া হবে না।

বৃহস্পতিবার দুপুরের দিকে খাগড়াছড়ি জেলা বিএনপির কার্যালয়ে মাটিরাঙ্গা পৌর বিএনপির ত্রিবার্ষিক কাউন্সিলে প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।

মাটিরাঙ্গা পৌর বিএনপির সি: সহ-সভাপতি মো: শাহ আলম’র সভাপতিত্বে কাউন্সিল অধিবেশনে খাগড়াছড়ি জেলা বিএনপির সিনিয়র সহ-সভাপতি প্রবীণ চন্দ্র চাকমা, সহ-সভাপতি নাসির আহম্মদ চৌধুরী, সাধারণ সম্পাদক এমএন আফসার, যুগ্ম সম্পাদক শহীদুল ইসলাম ভূইয়া ফরহাদ, এ্যাড. আব্দুল মালেক মিন্টু ও সাংগঠনিক সম্পাদক আ: রব রাজা প্রমূখ বক্তব্য রাখেন।

দলের মধ্যে হতাশাগ্রস্থ নেতাকর্মীরা অবসর গ্রহণের মাধ্যমে নতুন নেতৃত্বের জন্য পথ সুগম করে দেওয়া প্রয়োজন মন্তব্য করে ওয়াদুদ ভূইয়া আরো বলেন, দলে যারা দূ:সময়ে কাজ করবেন তারাই আগামীতেও নেতৃত্বে আসতে পারবে।

পরে মো: বাদশা মিয়াকে সভাপতি ও মো. শাহ জালাল কাজলকে সাধারণ সম্পাদক করে ১০১ সদস্য বিশিষ্ট মাটিরাঙ্গা পৌর বিএনপির কমিটি ঘোষনা করা হয়।

এসময় খাগড়াছড়ি জেলা যুবদলের সভাপতি মো. মাহাবুব আলম সবুজ, জেলা ছাত্রদলের সভাপতি শাহেদুল হোসেন সুমন, জেলা মহিলা দলের সম্পাদিকা কুহেলী দেওয়াসহ অঙ্গ-সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

-এমআরবি/খাগড়াছড়ি