খাদে পড়ে যাওয়া গাড়ি।

নোয়াখালীর সুবর্ণচরে সড়ক দুর্ঘটনায় সেনাবাহিনীর ৩ সদস্য নিহত হয়েছেন। ৮ ফেব্রুয়ারি শুক্রবার বিকেলে সাড়ে ৩টার দিকে উপজেলার তোতা মিয়ার বাজার এলাকায় এ দুর্ঘটনা ঘটে বলে জানিয়েছেন আন্তঃবাহিনী জনসংযোগ পরিদপ্তরের (আইএসপিআর) সহকারী পরিচালক রেজাউল করিম।

তিনি জানান, সড়ক দুর্ঘটনায় দুই সেনাসদস্য নিহত ও ২৭ জন আহত হয়েছেন।

নিহতরা হলেন- সিলেটের জালালাবাদ সেনানিবাসের ২১ ইঞ্জিনিয়ার কোরের সৈনিক মামুনুর, ফয়েজ ও ফিরোজ। তাঁদের প্রত্যেকের বয়স ২৫ থেকে ২৬ বছরের মধ্যে।

চরজব্বর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শাহেদ উদ্দিন জানান, জালালাবাদ সেনানিবাস থেকে হাতিয়া উপজেলার স্বর্ণদ্বীপ যাওয়ার পথে সেনাবাহিনীর একটি গাড়ি তোতার বাজার এলাকায় পৌঁছে নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে যায়। এতে ঘটনাস্থলেই তিন সেনাসদস্য নিহত হন।

নোয়াখালী ফায়ার সার্ভিসের সহকারী পরিচালক মো. হুমায়ুন কবির জানান, দুর্ঘটনার খবর পেয়ে সুবর্ণচর উপজেলা ফায়ার সার্ভিসের একটি দল গিয়ে উদ্ধার কাজ চালায়। পরে সদর থেকে আরেকটি উদ্ধারকারী দল তাদের সঙ্গে যোগ দেয়।

আহতদের উদ্ধার করে প্রথমে সুবর্ণচর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এবং সেখান থেকে সন্ধ্যা ৬টার দিকে হেলিকাপ্টার যোগে ঢাকার সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) নিয়ে যাওয়া হয়।