সংযুক্ত আরব আমিরাতের বিশিষ্ট ব্যবসায়ী সমাজ সেবক, বাংলাদেশ বন্ধু ফোরাম এর সভাপতি এম এ খায়ের নিজামীর রোগ মুক্তি কামনা করে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয় । সোমবার (২১ অক্টোবর) রাত ১০ ঘটিকায়, আমিরাতের আল আইনে অনুষ্ঠিত দোয়া মাহফিলে দোয়া পরিচালনা করেন আন্তর্জাতিক পুরস্কারপ্রাপ্ত ক্বারী মোহাম্মদ আজহারুল ইসলাম, এসময়
এম এ খায়ের নিজামির সুস্থতা কামনাসহ সকল প্রবাসীদের জন্য দোয়া করেন।

দোয়া মাহফিল শেষে অসুস্থ বাংলাদেশ বন্ধু ফোরামের সভাপতি এম এ খায়ের নিজামী সকল প্রবাসীদের গাড়ি চালানোর ক্ষেত্রে সাবধানতা অবলম্বনের আহবান জানান। এবং পাশাপাশি আমিরাত সরকারের ট্রাফিক নিয়ম অনুযায়ী গাড়ি চালানোর জন্য আহবান জানান । এবং পাশাপাশি তিনি আল্লাহর কাছে প্রার্থনা করেন এমন ধরনের অ্যাক্সিডেন্ট যেন আর কেউ না করে ।

দোয়া মাহফিলে উপস্থিত ছিলেন বাংলাদেশ বন্ধু ফোরামের সহ-সভাপতি সাইফুল ইসলাম ইয়াহিয়া, সহ-সভাপতি মোহাম্মদ আরিফুল ইসলাম বাবু, সাধারণ সম্পাদক সাংবাদিক সরোয়ার উদ্দিন রনি , যুগ্ন- সাধারণ সম্পাদক সাংবাদিক জিয়াউল হক জুমন , সাংগঠনিক সম্পাদক মোহাম্মদ আলীনুর রহমান, সহ-সাংগঠনিক সম্পাদক আনোয়ার হোসেন, অর্থ সম্পাদক ফজলুল করিম, সহ- অর্থ সম্পাদক মহিউদ্দিন , প্রচার সম্পাদক মোহাম্মদ আশরাফুল ইসলাম , ধর্ম সম্পাদক মুফতি দেলোয়ার হোসেন, সংস্কৃতিক সম্পাদক শিল্পী কামাল হোসেন আরো ছিলেন বেলাল উদ্দিন ,মোঃ মোরশেদ, আরফাত প্রমুখ।

আজকের পত্রিকা/জিয়াউল হক জুমন, ইউএই প্রতিনিধি