মাহমুদ উল্লাহ্‌
বিজনেস করেসপন্ডেন্ট

স্কাইবাংলা এভিয়েশন লিমিটেড ইফতার মাহফিল শেষে। ছবি: স্কাইবাংলা

স্কাইবাংলা এভিয়েশন লিমিটেড যা দ্রুক এয়ার -এর জিএসএ (কার্গো) ও পিএসএ এবং ফিলিপিন এয়ারলাইন্স -এর বাংলাদেশ জিএসএ (কার্গো), জাহাঙ্গীর গেইটে দেশের কার্গো সংশ্লিষ্ট এজেন্সি ও ট্র্যাভেল এজেন্সি কর্মকর্তাদের নিয়ে একটি জাকজমকপূর্ণ ইফতার মাহফিলের আয়োজন করে।

স্কাইবাংলা এভিয়েশন লিমিটেড -এর জেনারেল ম্যানেজার, বিজনেস ডেভেলপমেন্ট – এম এ মতিন চৌধুরী উক্ত অনুষ্ঠানের প্রতিনিধিত্ব করেন। অন্যান্যদের মধ্যে স্কাইবাংলা এভিয়েশন লিমিটেড -এর ডেপুটি ম্যানেজার – মিস. নাজনিন আক্তার; এ্যাসিস্টেন্ট ম্যানেজার – মিস. ইফফাত আরা; সিনিয়র একাউন্টস্ এক্সিকিউটিভ – শারিয়ার পারভেজসহ দেশের বিভিন্ন কার্গো এজেন্সি ও ট্র্যাভেল এজেন্সি কর্মকর্তাবৃন্দ, বিভিন্ন সংবাদপত্র ও স্যাটেলাইট চ্যানেল -এর সাংবাদিকবৃন্দ এবং গণ্যমান্য ব্যক্তিবর্গ উক্ত উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

এই ইফতার মাহফিল আয়োজনের মূল উদ্দেশ্য ছিল, নিজেদের মধ্যে যোগাযোগ, সৌহার্দ, সম্প্রিতী ও মত বিনিময়ের মধ্য দিয়ে সবাই মিলে একত্রে ইফতার করা। দেশের প্রায় ১৫০টি কার্গো এজেন্সি ও ট্র্যাভেল এজেন্সি -এর কর্মকর্তাবৃন্দ এতে অংশগ্রহণ করেন। ২০০৪ সাল হতে স্কাইবাংলা এভিয়েশন লিমিটেড, দ্রুক এয়ার ও ফিলিপিন এয়ার লাইন্সসহ দেশে অন্যতম বেশ কিছু কার্গো এজেন্সি ও ট্র্যাভেল এজেন্সি -এর প্রতিনিধিত্ব ও ব্যবসা পরিচালনা করে আসছে।

আজকের পত্রিকা/এমইউ