কাজী ফয়সাল
জ্যেষ্ঠ প্রতিবেদক

সোহেল তাজ ও তার ভাগ্নে

নিখোঁজের ১১ দিন পর সাবেক স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী তানজিম আহমদ সোহেল তাজের ভাগ্নে সৌরভ ময়মনসিংহ থেকে উদ্ধার হয়েছে। তারাকান্দার উপজেলার মধুপুরের বটতলা বাজার এলাকায় দুর্বৃত্তরা সৌরভকে ফেলে রেখে যায়। খবর পেয়ে পুলিশ তাকে উদ্ধার করে। সৌরভ বর্তমানে সুস্থ আছেন। ফেসবুক লাইভে সোহেল তাজ বিষয়টি নিশ্চিত করেছেন।

তারাকান্দা থানার ওসি মিজানুর রহমান জানান, তারাকান্দার উপজেলার মধুপুরের বটতলা বাজার এলাকার জামিল অটোরাইস মিলের সামনে দুর্বৃত্তরা সৌরভকে ফেলে রেখে গেছে। খবর পেয়ে পুলিশ তাকে উদ্ধার করেছে। সৌরভ বর্তমানে সুস্থ আছেন। বেলা ১১টার দিকে সংবাদ সম্মেলন করে বিস্তারিত জানানো হবে।

গত ৯ জুন চাকরির সিভি জমা দিতে গিয়ে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের সামনে থেকে সৈয়দ ইফতেখার আলম সৌরভ অপহৃত হন। সৌরভ বেসরকারি ইনডিপেনডেন্ট ইউনিভার্সিটির গণযোগাযোগ বিভাগের শিক্ষার্থী ছিলেন। ওই দিন রাতে তার বাবা থানায় সাধারণ ডায়েরি (জিডি) করেন।

সৌরভের পরিবার চট্টগ্রামের পাঁচলাইশ থানাধীন সুন্নিয়া মাদ্রাসা এলাকার বাসিন্দা। সৌরভ ব্র্যাক ও ইউনিসেফের জনসচেতনতামূলক শর্ট ফিল্ম বানাতেন। দুই ভাই ও এক বোনের মধ্যে তিনি সবার ছোট।

এর আগে গত শনিবার নিজের ভেরিফায়েড ফেসবুক পেজে দেওয়া এক পোস্টে তার ভাগনেকে অপহরণ করা হয়েছে বলে অভিযোগ করেন সাবেক স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী সোহেল তাজ।

আজকের পত্রিকা/কেএফ/এমএইচএস