উপজেলা আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের উদ্যোগে আয়োজিত দোয়া ও মিলাদ মাহফিল। ছবি প্রতিনিধি

কিশোরগঞ্জ-১ (সদর- হোসেনপুর) আসনের এমপি ও বাংলাদেশ আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক প্রয়াত সৈয়দ আশরাফুল ইসলামের রুহের আত্মার মাগফেরাত কামনা করে হোসেনপুরে দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

১১ জানুয়ারি শুক্রবার বিকালে উপজেলা সদরের আসাদুজ্জামান খান অডিটোরিয়ামে দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়।

হোসেনপুর উপজেলা আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের উদ্যোগে আয়োজিত দোয়া ও মিলাদ মাহফিলে সভাপতিত্ব করেন উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি জহিরুল ইসলাম নুরু মিয়া।

উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহ্ মাহবুবুল হকের সঞ্চালনায় দোয়া মাহফিলে বক্তব্য রাখেন, বাংলাদেশ আওয়ামীলীগের কেন্দ্রীয় উপ-কমিটির সহ-সম্পাদক কৃষিবিদ মশিউর রহমান হুমায়ুন, জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট কামরুল আহসান শাহজাহান, সাধারণ সম্পাদক অ্যাডভোকেট এম এ আফজল, কিশোরগঞ্জ পৌরসভার মেয়র মাহমুদ পারভেজ, জেলা আওয়ামী লীগের বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক এনায়েত করিম অমি, ধর্ম বিষয়ক সম্পাদক একেএম শামসুল ইসলাম খান মাসুম, সদস্য শাহজাহান পারভেজ, হোসেনপুর থানার ওসি মো. আবুল হোসেন, পৌর আওয়ামী লীগ সভাপতি অধ্যাপক মোস্তাফিজুর রহমান মোবারেজ, উপজেলা যুবলীগের সাবেক সভাপতি এম এ হালিম, উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান সেলিনা সারোয়ার, পৌর আওয়ামী লীগ সাধারণ সম্পাদক মোস্তাফিজুর রহমান মোবারিছ, উপজেলা স্বেচ্ছাসেবকলীগ নেতা রাকিবুল হাকিম তানিম, উপজেলা ছাত্রলীগ সভাপতি মোহাম্মদ আল-আমিন অপু, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক নাজমুস সাকিব প্রমুখ।

দোয়া পরিচালনা করেন হোসেনপুর কেন্দ্রীয় জামে মসজিদের পেশ ইমাম মাওলানা আব্দুল আউয়াল দুলাল।
দোয়া ও মিলাদ মাহফিলে জনপ্রতিনিধি, মুক্তিযোদ্ধা, আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের বিপুল সংখ্যক নেতাকর্মী ছাড়াও সর্বস্তরের মানুষ অংশ নেন।

আজকের পত্রিকা/শায়েল/সিম্মী/২০১৯