অর্ধবর্ষের সেরা উন্নয়ন কর্মকর্তাদের সম্মাননা প্রদান করেছে ডেল্‌টা লাইফ ইনসিওরেন্স কোম্পানি। সম্প্রতি আয়োজিত উইনারস কনফারেন্স ২০১৯-এ কর্মীদের এ সম্মাননা প্রদান করা হয়। প্রায় একশো উন্নয়ন কর্মকর্তা যারা চলতি বছরের জুন পর্যন্ত সবচেয়ে সফল, তারা এই অনুষ্ঠানে অংশগ্রহণ করেন। অনুষ্ঠানের প্রধান অতিথি কোম্পানির মুখ্য নির্বাহী কর্মকর্তা আদিবা রহমানের সাথে সরাসরি মতবিনিময়ের সুযোগ ছিল অংশগ্রহণকারী উন্নয়ন কর্মকর্তাদের জন্য। এ সময় উন্নয়ন কর্মকর্তাগন ব্যবসার উন্নয়ন ও নতুন সেবা সম্পর্কে মতামত তুলে ধরেন। কোম্পানির মুখ্য নির্বাহী কর্মকর্তা আদিবা রহমান সবার পরামর্শ ও মতামতের পরিপ্রেক্ষিতে ডেল্‌টা লাইফের নানাবিধ উদ্যোগ যেমন উন্নয়ন কর্মকর্তাদের শ্রেণীকক্ষ ভিত্তিক দক্ষতা উন্নয়ন প্রশিক্ষণ, ডিজিটাল পদ্ধতিতে বিষয়ভিত্তিক ভিডিও তৈরি করে সহজে বোধগম্য প্রশিক্ষণ ইত্যাদি গৃহীত পদক্ষেপ সম্পর্কে অবহিত করেন।

ডেল্‌টা লাইফ প্রতিনিয়ত গ্রাহক সেবার মান উন্নয়নের লক্ষ্যে কাজ করছে এবং গ্রাহকদের জন্য চলতি বছরে অধিক বোনাসের হার ঘোষণা করেছে। বর্তমানে ডেল্‌টা লাইফ দেশের তরুণ প্রজন্মের জন্য সহজে আয়ের সুযোগ সৃষ্টির লক্ষ্যে ‘BE Your Own Boss’ শিরোনামে একটি কর্মসূচি পরিচালনা করছে।

অনুষ্ঠানে অংশগ্রহণ করা একজন উন্নয়ন কর্মকর্তা বলেন, “আমি ডেল্‌টা লাইফে বিগত ১০ বছর ধরে কাজ করছি এবং বর্তমানে ৪৫০ জনের বেশি গ্রাহককে সেবা দিচ্ছি। ডেল্‌টা লাইফের পলিসি নেয়ার প্রস্তাব দিতে গর্ববোধ করি কেননা এতে গ্রাহকদের জন্য সর্বোচ্চ সুবিধার পাশাপাশি তাদের অর্থের নিশ্চিত নিরাপত্তা রয়েছে।”

উল্লেখ্য যে, ডেল্‌টা লাইফ ধারাবাহিকভাবে চতুর্থবারের মতো ক্রেডিট রেটিং এ “AAA” অর্জন করেছে এবং প্রায় ৪ হাজার কোটি টাকার লাইফ ফান্ড রয়েছে প্রতিষ্ঠানটির। ডেল্‌টা লাইফ প্রায় ২০ হাজার নিবেদিত উন্নয়ন কর্মকর্তাদের মাধ্যমে ২০ লাখ গ্রাহককে সেবা দিচ্ছে।